শনিবার , ২৫ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় নানা কর্মসূচির মধ্য দিয়ে গণহত্যা দিবস পালিত

প্রতিবেদক
the editors
মার্চ ২৫, ২০২৩ ৯:৫৮ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় আলোচনা সভা, মোমবাতি প্রজ¦লন, দোয়া অনুষ্ঠান, নীরবতা পালন ও ব্লাক আউটসহ নানা কর্মসূচির মধ্যদিয়ে গণহত্যা দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি ও মুক্তিযোদ্ধা সাংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী।

এসময় দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আব্দুল লতিফ, উপজেলা কৃষি অফিসার শরীফ মোহাম্মদ তিতুমীর, উপজেলা সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী মোর্ত্তোজা মো. আনোয়ারুল হক, উপজেলা মহিলা বিষয়ক অফিসার নাসরিন জাহান, দেবহাটা পল্লী সঞ্চয় ব্যাংকের অফিসার জয়া রানী রায়, উপজেলা তথ্য অফিসার মৌসুমী পারভীনসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান ও নীরবতা পালন, সন্ধ্যায় মোমবাতি প্রজ¦লন ও রাতে ব্লাক আউট কর্মসূচি পালিত হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!