সোমবার , ২৪ জুলাই ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে সৌদি গিয়ে প্রাণ হারাল আবু মুছা

প্রতিবেদক
the editors
জুলাই ২৪, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ

বিলাল হোসেন: পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে রেখে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আবু মুছা (২১)। ইচ্ছে ছিল বাড়ি ফিরে তবেই অনাগত সন্তানের মুখ দেখবেন। কিন্তু তা আর ভাগ্যে জুটলো না মুছার।

রোববার (২৩ জুলাই) বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টার দিকে এক মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারান শ্যামনগরের রমজানগর ইউনিয়নের পাতড়াখোলা গ্রামের গাজী রফিকুল ইসলাম মধুর ছেলে আবু মুছা।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারের আর্থিক সচ্ছলতা ফেরাতে দুই মাস আগে শ্রমিক হিসাবে সৌদি আরবে যা মুছা। বাড়িতে রেখে যায় মা-বাবা ও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে। সেখানে গিয়ে এক্সেভেটর মেশিনের ড্রাইভার হিসেবে কাজ নেয় মুছা। রোববার পাহাড় ভাঙার কাজ করছিল সে। হঠাৎ উপর থেকে পাথরের স্তুপ ভেঙে পড়তে থাকলে জীবন বাঁচাতে এক্সেভেটর থেকে লাফিয়ে পড়ে সে। কিন্তু শেষ রক্ষা হয়নি। উপর থেকে পাথরের স্তুপ ভেঙে তার শরীরের উপর পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে উদ্ধার কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে, আবু মুছার মৃত্যুর খবর পেয়ে আর্তনাদ শুরু হয়েছে গোটা পরিবারে। মূর্ছা যাচ্ছেন তার বাবা-মা ও অন্তঃসত্ত্বা স্ত্রী। সেই সাথে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।

এ ব্যাপারে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। তাদের প্রয়োজন হলে যাবতীয় আইনগত সহায়তা দেওয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!