শুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

প্রতিবেদক
the editors
এপ্রিল ২৮, ২০২৩ ২:৫৮ অপরাহ্ণ

রাহাত রাজা: সাতক্ষীরায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ এপ্রিল) জেলা লিগ্যাল এইড কমিটির আয়োজনে জেলা জজ আদালত প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালিতে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজী, জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এমজি আযম, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হুমায়ুন কবির, অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, সাতক্ষীরা আদালতের পিপি অ্যাড. আব্দুল লতিফ, জিপি অ্যাড. শম্ভুনাথ সিংহ, ডা. ফরহাদ জামিল, জেলা লিগ্যাল এইড অফিসার মনিরুল ইসলাম, শ্রেষ্ঠ প্যানেল আইনজীবী আব্দুর রাজ্জাক, ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচি এবং সমন্বিত উন্নয়ন কর্মসূচির কর্মকর্তা অ্যাডভোকেট নাজমুন নাহার ঝুমুর, অ্যাডভোকেট জাহিদ-আল মাসুদ, অ্যাডভোকেট আঃ রাজ্জাক, ব্র্র্যাকের ডিস্ট্রিক ম্যানেজর সুমন চন্দ্র দে, উপজেলা ম্যানেজার অপূর্ব কুমার সরকার, কর্মসূচি সংগঠক জাহিদা খাতুনসহ আইনগত সহায়তা প্রাপ্ত উপকারভোগীরা র‌্যালিতে অংশ নেন।

পরে জেলা আইনজীবী সমিতির হল রুমে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ চাঁদ মোহাম্মদ আব্দুল আলিম আল রাজীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা আইনগত সহায়তা দিবসের গুরুত্ব তুলে ধরে বলেন, অসহায় ও দরিদ্র মানুষের ন্যায় বিচার প্রাপ্তিতে আইনগত সহায়তা প্রদানে জেলা লিগ্যাল এইড অফিস সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!