শুক্রবার , ৯ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় মুক্তিযোদ্ধার বাড়ি ভাংচুর, লুটপাট

প্রতিবেদক
the editors
আগস্ট ৯, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় এক মুক্তিযোদ্ধার বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৮ আগষ্ট) রাতে উপজেলার সোনাইলতলা ইউনিয়নের ১নং ওয়ার্ডের বড় সোনাইলতলা গ্রামে এ ঘটনা ঘটে। ফের হামলা-লুটপাটের আশংকায় চরম আতংকে রয়েছে ওই মুক্তিযোদ্ধা পরিবারসহ পুরো গ্রামবাসী।

বীর মুক্তিযোদ্ধা মান্নান সরদারের পরিবার জানায়, বৃহস্পতিবার (৮ আগস্ট) রাতে বেশ কয়েকটি মোটরসাইকেলে করে ২০/২৫জনের সশস্ত্র দুর্বৃত্ত দল তাদের বাড়িতে ঢুকে হামলা ও ভাংচুর চালায়।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মান্নান সরদারের ছেলে জসিম উদ্দিন সরদারের শিশু কন্যার গলায় ছুরি ধরে লুটপাট চালায় দুর্বৃত্তরা। হামলাকারীরা বিভিন্ন মালামাল লুটে নেয়ার পাশাপাশি ভাংচুর করে কয়েক লাখ টাকা ক্ষতিসাধন করে। পরে লুটপাটের খবর পেয়ে গ্রামবাসী ছুটে আসতেই পালিয়ে যান দুর্বৃত্তরা।

ভুক্তভোগী পরিবারের সদস্য সাবেক ইউপি মেম্বার জসিম উদ্দিন সরদার বলেন, আমাকে হত্যার উদ্দেশ্যেই অস্ত্রধারীরা আমার বাড়িতে হামলা চালায়। আর আমার সন্তানের গলায় ছুরি ধরে লুটপাট করে সব নিয়ে গেছে, ভেঙ্গে চুরে তছনছ করেছে পুরো বাড়িঘর। আমার বাবা ও দুই চাচা মুক্তিযোদ্ধা। আমরা এর সুষ্ঠু বিচার চাই।

এদিকে গত কয়েকদিন ধরেই এখানকার বেশ কয়েকটি চিংড়ি ঘেরে লুটপাট ও দখল করেছে দুর্বৃত্তরা। এতে আতংকিত হয়ে পড়েছে ঘের মালিকেরা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!