শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ব্রেকথ্রু এনে দিলেন মিরাজ

প্রতিবেদক
star kids
আগস্ট ৩১, ২০২৪ ৩:০৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: দিনের প্রথম সেশনে শুরুটা ভালো হলেও শেষটা মনমতো হয়নি বাংলাদেশের। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে ব্রেকথ্রু এনে দেন মেহেদী হাসান মিরাজ।
এলবিডব্লিউর ফাঁদে ফেলেন পাকিস্তান অধিনায়ক শান মাসুদ। দ্বিতীয় উইকেট তুলে নিয়ে কিছুটা স্বস্তিও খুঁজে পায় টাইগাররা।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেট হারিয়ে ১১৮ রান করেছে পাকিস্তান। ওপেনার সাইম আইয়ুব ৫৫ ও বাবর আজম ৩ রানে ব্যাট করছেন।

প্রথম দিন ভেসে গিয়েছিল বৃষ্টিতে। হতে পারেনি টসও। রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় দিনে অবশ্য বৃষ্টি নেই। পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। ১৪ মাস পর দলে ফিরে প্রথম ওভারেই উইকেটের দেখা পান তাসকিন। ওভারের শেষ বলে দারুণ এক ডেলিভারিতে ওপেনার আব্দুল্লাহ শফিকের (০) স্টাম্প উপড়ে ফেলেন ডানহাতি এই পেসার।

কিন্তু সেই শুরুটা আর ধরে রাখতে পারেনি বাংলাদেশ। ক্রিজে এসেই আক্রমণাত্মক খেলা শুরু করেন শান মাসুদ। তাকে দারুণ সঙ্গ দিয়ে একপ্রান্ত আগলে রাখেন সাইম। দুজনে মিলে বেশ সানন্দেই পার করেন প্রথম সেশন। লাঞ্চ থেকে আসার পর নিজের দ্বিতীয় ওভারে মাসুদকে সাজঘরে পাঠান মিরাজ। ৬৯ বলে ২ চারে ওয়ানডে স্টাইলে খেলে ৫৭ রান করেন পাক অধিনায়ক। এরপর সাইমও তুলে নেন ফিফটি।

এদিকে এই ম্যাচের একাদশে একটি বদল এনেছে বাংলাদেশ। তাসকিন আহমেদকে জায়গা করে দিয়েছেন শরিফুল ইসলাম। পাকিস্তানের একাদশে পরিবর্তন এসেছে দুটি। নাসিম শাহ ও শাহিন শাহ আফ্রিদির জায়গা নিয়েছেন আবরার আহমেদ ও মীর হামজা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!