সোমবার , ৭ অক্টোবর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কলারোয়ায় জামায়াতের সমাবেশ

প্রতিবেদক
the editors
অক্টোবর ৭, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য অধ্যক্ষ মুহা. ইজ্জত উল্লাহ বলেছেন, যদি সত্যিকার অর্থে সমাজের বৈষম্য দূর করতে চাই; তাহলে নিজেদের জীবনে রাসূলুল্লাহর আদর্শই একমাত্র পথ এবং এর অনুসরণ, অনুকরণ ও বাস্তবায়নের বিকল্প নেই।

সোমবার (০৭ অক্টোবর) রাতে কলারোয়া ফুটবল মাঠে জামায়াত আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে বাংলাদেশ মাজলিসুল মুফাসসিরিন ও ওলামা বিভাগ কলারোয়া উপজেলা শাখার সভাপতি মাওলানা কামরুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চল পরিচালক মুহাদ্দিস আব্দুল খালেক, দেলওয়ার হোসেন সাঈদীর ছেলে শামীম সাইদী, ড. আবুল কালাম আল আজাদ, এড গাজী এনামুল হক।

সিরাত মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক শহিদুল ইসলাম মুকুল, শেখ নূরুল হুদা, জেলা সেক্রেটারি মাওলানা আজিজুর রহমান, মাওলানা আব্দুল বারী, মাওলানা আজীজুল ইসলাম জিহাদী, কলারোয়া জামায়াতের সেক্রেটারি মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা ফারুকি, মাওলানা ওমর আলী, মাওলানা আহম্মদ আলী জিহাদী, মাওলানা ইমাম হাসান নাসেরী, মাওলানা ক্বারী জাহাঙ্গীর আলম প্রমুখ।

প্রধান অতিথি অধ্যক্ষ মুহা. ইজ্জত উল্লাহ আরো বলেন, বৈষম্যহীন সমাজ গঠনে মহানবী স. এর আদর্শ সমাজে প্রতিষ্ঠা করতে হবে। আমরা বৈষম্যহীন ও শোষণমুক্ত একটি রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চাই।

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!