শনিবার , ৮ জুলাই ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভিডিও: চলন্ত গাড়িতে মারধরের পর বাধ্য করা হলো পা চাটতে

প্রতিবেদক
admin
জুলাই ৮, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক: চলন্ত একটি গাড়িতে এক ব্যক্তিকে বেধড়ক মারধরের পর অন্য একজনের পা চাটতে বাধ্য করা হয়

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যে দলিত এক ব্যক্তির শরীরে অন্য একজনের মূত্রত্যাগের ঘটনা ঘিরে দেশটিতে যখন তীব্র সমালোচনা চলছে, তখন নতুন আরেকটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যায়, চলন্ত একটি গাড়িতে এক ব্যক্তিকে বেধড়ক মারধরের পর অন্য একজনের পা চাটতে বাধ্য করা হয়।

চলন্ত গাড়িতে পা চাটতে বাধ্য করার এই ঘটনায় জড়িত সন্দেহে মধ্যপ্রদেশ পুলিশ ইতোমধ্যে দুজনকে গ্রেপ্তার করেছে। দেশটির একজন কর্মকর্তা বলেছেন, মারধরের শিকার ও অভিযুক্ত ব্যক্তিরা একই রাজ্যের গোয়ালিয়র জেলার দেবরা শহরের বাসিন্দা।

ভিডিওতে দেখা যায়, দেবরার বাসিন্দা গোলু গুরজার ও তার বন্ধুরা ওই ব্যক্তিকে গাড়িতে তুলে নিয়ে একটি সড়কে চলছেন। এ সময় তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন ও গালাগালি করা হয়। এরপর তাকে চর থাপ্পড়ের পাশাপাশি জুতো খুলে মুখে আঘাত করতেও দেখা যায় ভিডিওতে। এমনকি তাকে গোলু গুরজারের পা চাটতেও বাধ্য করা হয়।

এই ঘটনার বিষয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র বলেছেন, গাড়িতে মারধরের ঘটনায় জড়িত দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

দেবরা পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা বিবেক কুমার শর্মা বলেছেন, ‘শুক্রবার সন্ধ্যার দিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে দেখা যাচ্ছে, এক ব্যক্তিকে একটি গাড়িতে মারধর করা হচ্ছে।’

তিনি বলেন, ফরেনসিক পরীক্ষার জন্য ভিডিওটি পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ব্যক্তির পরিবারের অভিযোগের ভিত্তিতে অপহরণ ও মারধরের দায়ে ভারতীয় দণ্ডবিধির সংশ্লিষ্ট ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

এর আগে, গত সপ্তাহে মধ্যপ্রদেশের সিধি জেলায় দলিত এক যুবকের শরীরে অপর এক ব্যক্তির প্রস্রাব করে দেন। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। মঙ্গলবার দলিত ব্যক্তির শরীরে প্রস্রাব করে দেওয়া প্রভাষ শুকলা নামের ওই অভিযুক্তকে গ্রেপ্তার করে রাজ্য পুলিশ।

সূত্র: এনডিটিভি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!