শনিবার , ৪ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সামরিক-বেসামরিক আমলারাই এখন ক্ষমতার মালিক: সাতক্ষীরায় রাশেদ খান মেনন

প্রতিবেদক
the editors
মার্চ ৪, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সামরিক-বেসামরিক আমলারাই এখন দেশের ক্ষমতার মালিক বলে মন্তব্য করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

শনিবার (৪ মার্চ) বিকেলে সাতক্ষীরার শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির ভাষণ দিতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

এসময় রাশেদ খান মেনন বলেন, আগামী নির্বাচন ১৪ দলীয় জোটের ভিত্তিতে হওয়ার কথা ছিল। কিন্তু আওয়ামী লীগের অনেক নেতাই নাকি বলছেন, আওয়ামী লীগের ডামি বা বিদ্রোহী প্রার্থীদের দিয়ে পুরো ৩শ’ আসনে নির্বাচন হবে। তাই ওয়ার্কার্স পার্টির সিদ্ধান্ত নিয়েছে, নিজস্ব প্রতীকে এককভাবে নির্বাচনে অংশ নেওয়ার।

ওয়ার্কার্স পার্টির সভাপতি বলেন, মধ্যবিত্ত ও নিম্নবিত্তদের জন্য মাছ মাংস হারাম হয়ে গেছে। ৩০ টাকায় গম আমদানি করে দ্বিগুণ দামে তা বাজারে বিক্রি করছে ব্যবসায়ী সিন্ডিকেট।

তিনি বলেন, ২ মাসে বিদ্যুতের দাম বেড়েছে ৩ গুণ। বিএনপির সময় আমরা আন্দোলন করেছিলাম ৩ হাজার কোটি টাকা লুট করে তারেক রহমান খাম্বা তৈরি করেছিল বলে। আর আজকে প্রতিবছর ২৬ হাজার কোটি টাকা আমরা ক্যাপাসিটি চার্জ দিচ্ছি। যে আদানি আজ ভারতে বিচারের সম্মুখিন, তাকে আমরা ডেকে এনে বিদ্যুৎ উৎপাদনের দায়িত্ব দিলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনার কাছে অসাম্প্রদায়িক বাংলাদেশ আশা করেছিলাম। কিন্তু আপনি হলেন কওমী জননী। পঞ্চগড়ে আহমদিয়া সম্প্রদায়ের ওপর হামলা হচ্ছে, পার্বতীপুরে
মন্দিরে হামলা হচ্ছে, এমন অসংখ্য সাম্প্রদায়িক হামলা হচ্ছে, অথচ তার বিচার হচ্ছে না।

জনসভায় সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. ফাহিমুল হক কিসলুর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাশেদ খান মেননের স্ত্রী লুৎফুন্নেসা বেগম বিউটি এমপি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, যশোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অ্যাড. আবু বক্কার সিদ্দিকী, সাধারণ সম্পাদক শবদুল হোসেন খান, কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি অনুপ কুমার পিন্টু।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!