রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

কয়রায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

প্রতিবেদক
the editors
জুলাই ২৩, ২০২৩ ৭:৪১ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলার চান্নিরচক গ্রামের আবু সানার বিরুদ্ধে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী মোছাঃ খাদিজা বেগম।

রোববার বিকেলে কয়রা উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে খাদিজা বেগম বলেন, দুই বছর পূর্বে আমার সেজ ছেলে আঃ করিম সানা মারা যায়। মারা যাওয়ার কয়েকমাস পর তার স্ত্রী খাদিজা খাতুন দুই সন্তান নিয়ে তার বাবার বাড়ি পাইকগাছার খাটুমারি গ্রামে চলে যায়। যাওয়ার সময় তার স্বামীর প্রাপ্য সহায় সম্পদ, টাকা পয়সা ও অন্যান্য মালামাল স্বাক্ষীগণের উপস্থিতিতে বুঝে নেয়। আমার ছেলে আঃ রউফ খুলনায় ব্যবসা করাকালীন সমস্ত টাকা পয়সা, পার্টিপত্রের লেনদেনের চেক, স্ট্যাম্প আমার সেজ পুত্রের কাছে থাকার সুবাদে সেগুলো পুত্রবধূ খাদিজা আত্মসাত করেছে। পরবর্তীতে পুত্রবধূ খাদিজা আমার স্বামী আবু সানার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। আমি তার স্ত্রী হিসেবে অনেকবার নিষেধ করা সত্ত্বে আমার স্বামী পুত্রবধুর সাথে অনৈতিক সম্পর্ক বজায় রেখেছে। এ বিষয়ে প্রতিবাদ করায় তিনি আমাকে মারধর করেছেন এবং পুত্রবধূকে বাড়িতে এনে থাকতে চান।

সংবাদ সম্মেলনে তিনি আরো জানান, আমি এবং আমার অন্য তিন ছেলে এহেন ঘৃণ্য ও জঘন্য কার্যকলাপ মেনে না নেওয়ায় আমার স্বামী কয়েকদিন আগে বাড়ির ঘেরাবেড়া ভাঙচুর করে। এতেও ক্ষ্যান্ত না হয়ে আমার স্বামীর যোগসাজশে পুত্রবধূ খাদিজা গত ১৮ জুলাই কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে আমার নামে ও আমার পুত্রদের নামে মিথ্যা মামলা করেছে। যার ১নং সাক্ষী আমার স্বামী আবু সানা। এ ধরনের হয়রানিমূলক মামলা থেকে রেহাই পেতে ও স্বামীর অনৈতিক কর্মকাণ্ড থেকে পরিত্রাণ পেতে আমি সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছি।

সংবাদ সম্মেলনে তার সাথে তার দুই ছেলে আঃ রউফ সানা ও আঃ রহিম সানা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!