মঙ্গলবার , ২৫ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন

প্রতিবেদক
the editors
জুলাই ২৫, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় জাতীয় মৎস্য সপ্তাহের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে বর্ণাঢ্য র‌্যালি, উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত, উপজেলা সম্মেলন কক্ষে আলোচনা সভা এবং সফল মৎস্য খামারীদের মাঝে সম্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ানুর রহমানের সভাপতিত্বে এবং সিনিয়র মৎস্য অফিসার আলমগীর হোসেনের সঞ্চালনায় এসকল অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মো. মুজিবর রহমান।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, প্রেসক্লাবের সভাপতি মীর খায়রুল আলম, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, মাধ্যমিক শিক্ষা অফিসার সোলায়মান হোসেন, পারুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, নওয়াপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন সাহেব আলী, বীর মুক্তিযোদ্ধা নাজমুস শাহাদাত, দেবহাটা কলেজের প্রভাসক আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলামসহ মৎস্যজীবী সম্প্রদায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় নিরাপদ মাছ উৎপাদন, রপ্তানীযোগ্য চিংড়িতে অপদ্রব্য পুশ বন্ধ করাসহ বিভিন্ন বিষয়ে গৃহীত পদক্ষেপ সম্পর্কে আলোকপাত করা হয়। পরে উপজেলার তিনজন সফল মৎস্য খামারীকে পুরস্কৃত করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!