বুধবার , ৯ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তালার লূৎফর নিকারী হত্যা মামলা: অব্যাহতি পেলেন সরদার মশিয়ার

প্রতিবেদক
the editors
আগস্ট ৯, ২০২৩ ৬:৪৮ অপরাহ্ণ

এস এম নাহিদ হাসান: তালার বহুলালোচিত লূৎফর নিকারী হত্যা মামলা থেকে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমানকে অব্যাহতি দিয়েছেন আদালত।

বুধবার (৯ আগস্ট) সাতক্ষীরার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালাহ উদ্দীন দীর্ঘ শুনানী শেষে তাকে মামলা থেকে অব্যাহতির আদেশ দেন। একই সঙ্গে পুলিশ রিপোর্ট গ্রহণ করে মামলাটি বিচারিক আদালতে বদলী করেন তিনি।
আদালতে সরদার মশিয়ার রহমানের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাড. এসএম হায়দার, অ্যাড. মুস্তাফিজুর রহমান জগলু ও অ্যাড. মনিরউদ্দীন।

অ্যাড. এসএম হায়দার জানান, মশিয়ার রহমানের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তে প্রমাণিত হয়নি। একারণে তাকে আদালত অব্যাহতি দিয়েছে।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৭ আগস্ট তালা উপজেলার নলবুনিয়া বিলে মাছ চুরির ঘটনায় একজনকে হাতেনাতে ধরার সময় ধ্বস্তাধ্বস্তিতে লূৎফর নিকারী ঘেরের মধ্যে পড়ে মারা যান। এই ঘটনায় সরদার মশিয়ার রহমানসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। এ মামলায় পুলিশ সরদার মশিয়ার রহমানকে বাদ দিয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন (চার্জশিট) দাখিল করেন। কিন্তু বাদী আদালতে নারাজি দেওয়ায় মামলাটি পুনরায় তদন্তের জন্য সিআইডিতে প্রেরণ করে আদালত। দীর্ঘ তদন্ত শেষে সিআইডি মামলা থেকে সরদার মশিয়ার রহমানকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত (চার্জশিট) প্রতিবেদন দাখিল করেন। আদালত চূড়ান্ত প্রতিবেদন আমলে নিয়ে সরদার মশিয়ার রহমানকে অব্যাহতি দিয়ে মামলাটি বিচারিক আদালতে পাঠিয়েছেন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!