শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাকিস্তানকে জিতিয়ে নাসিম শাহ বললেন, ‘মা যদি দেখতে পেত’

প্রতিবেদক
the editors
আগস্ট ২৬, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আফগানিস্তার বিপক্ষে শেষ ওভারে দরকার ১১ রান। হাতে আছে একটি মাত্র উইকেট। এমন কঠিন সময়ে রুদ্ধশ্বাস লড়াই চালিয়ে যান নাসিম শাহ। জেতান পাকিস্তানকে। এমন আনন্দের মধ্যেও প্রয়াত মায়ের কথা মনে করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন তরুণ এই পেসার।
গতকাল হাম্বানতোতায় দ্বিতীয় ওয়ানডেতে আফগানিস্তান বড় লক্ষ্য দাঁড় করায়। রান তাড়ায় নেমে পাকিস্তান অবশ্য ভালেই ব্যাট চালায়। কিন্তু শেষদিকে গিয়ে আটকে যায় উইকেট হারিয়ে। শেষ ওভারে যখন ১১ রান দরকার। নাসিম শাহ তখন স্ট্রাইকে। অন্য প্রান্তে থাকা শাদাব খানকে ‘মানকাড’ আউট করেন ফজল হক ফারুকি। তবে দারুণ লড়াইয়ে শেষ পর্যন্ত ১ বল হাতে রেখেই দলের জয় নিশ্চিত করেন নাসিম শাহ।

অবিশ্বাস্য এই জয়ের পরই উচ্ছ্বাস প্রকাশ করেন সবাই। নাসিম শাহও শামিল হন সবার সঙ্গে। কিছুক্ষণ পর এই জয়ের মুহূর্তের একটি ভিডিও পরে প্রকাশ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেখানে নিজের প্রয়াত মায়ের কথা স্মরণ করে আবেগপ্রবণ হয়ে ওঠেন ২০ বছর বয়সী এই তরুণ পেসার।

তিনি বলেন, ‘আমি কেবল একটি কথাই বলব- আজকের এই মুহূর্তটা যদি মা দেখতে পেত। এখন বলার মতো আর কিছু নেই। ’

পাকিস্তানের জার্সিতে নাসিম শাহের অভিষেক হয় ২০১৯ সালের ২১ নভেম্বর। অস্ট্রেলিয়ার বিপক্ষে ব্রিজবেন টেস্ট দিয়ে। অভিষেকের সপ্তাহখানেক আগে মা-কে হারান তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!