শনিবার , ২৬ আগস্ট ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মাত্র তো শুরু, দেখুন কী কী হয়: শাহরুখ

প্রতিবেদক
the editors
আগস্ট ২৬, ২০২৩ ৪:৩১ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: আসছে সেপ্টেম্বরে লিউডের বক্স অফিসে উঠবে শাহরুখ খান ঝড়। আর সেই ঝড়ের আগাম সতর্কতা জারি করলেন বলিউড বাদশা নিজেই।

হঠাৎ করেই শুক্রবার (২৫ আগস্ট) সামাজিকমাধ্যমে নতুন একটি পোস্ট করেন শাহরুখ খান। যেখানে ছোট্ট ভিডিওতে দেখা যায় শাহরুখের একাধিক জওয়ান লুক।

আর সেই ভিডিওর ক্যাপশনে শাহরুখ লেখেন, মাত্র তো শুরু। এখন তো তিরটাই দেখলেন, ঢাল দেখা বাকি রয়েছে। এখনও সমাপ্তি দেখেননি। প্রশ্ন শুনেছেন। উত্তর দেওয়া বাকি। ঝড়ের জন্য অপেক্ষা করুন।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখ খানের আসন্ন সিনেমা ‘জওয়ান’র দিকে নজর সবার। আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার পরিচালিত সিনেমাটি। ‘পাঠান’র পর এই সিনেমাতেও অ্যাকশন মুডে পাওয়া যাবে শাহরুখকে।

ইতোমধ্যেই সিনেমার ২ মিনিট ১২ সেকেন্ডের প্রিভিউ অর্থাৎ আগাম ঝলক প্রকাশ্যে এসেছে। আর তাতেই উত্তাল শাহরুখভক্তরা। কিং খানের অ্যাকশন দেখতে মুখিয়ে রয়েছেন তারা।

‘জওয়ান’-এ শাহরুখ খানকে দেখা যাবে দ্বৈত চরিত্রে। এতে তার বিপরীতে দেখা যাবে ভারতের দক্ষিণী লেডি-সুপারস্টার নয়নতারাকে। এছাড়াও রয়েছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়মণিসহ একঝাঁক তারকা।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!