মঙ্গলবার , ২৪ সেপ্টেম্বর ২০২৪ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে শ্যামনগরে শিক্ষকদের মানববন্ধন

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৪, ২০২৪ ৯:২৬ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: বৈষম্যদূরীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ ও জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা এবং শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবিতে সাতক্ষীরার শ্যামনগরে স্মারকলিপি প্রদান ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বেলা ১২টায় মাধ্যমিক শিক্ষা পরিবারের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ডা. সঞ্জিব দাসের মাধ্যমে শিক্ষা উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শ্যামনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নূর মুহাম্মদ তেজারত, একাডেমিক সুপারভাইজার মীনা হাবিবুর রহমান, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক আব্দুস সাত্তারসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধানশিক্ষক, সুপার ও সহকারী শিক্ষকগণ।

মানববন্ধনে বক্তারা মাধ্যমিক শিক্ষা ব্যবস্থায় সকল বৈষম্য দূর করে জাতীয়করণের মাধ্যমে সরকারিভাবে বেতন-ভাতা ও সকল সুযোগ সুবিধা প্রদান করাসহ বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষা ব্যবস্থাকে যুগোপযোগী করতে একটি শিক্ষা সংস্কার কমিশন করার জোর দাবি জানান। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন তারা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!