শনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে দ্য এডিটরস এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার শ্যামনগরে মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল দ্য এডিটরস এর ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন কলবাড়ী বাজারের ফাস্টফুড অ্যান্ড রেস্টুরেন্ট হাংরি জোন-এ দ্য এডিটরস এর প্রদায়ক এবং হাংরি জোন এর সত্ত্বাধিকারী স.ম ওসমান গনী সোহাগের ব্যবস্থাপনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সুন্দরবন প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও দ্য এডিটরস এর উপকূলীয় প্রতিনিধি মো. বিলাল হোসেন এর সভাপতিত্বে আলোচনা করেন ও উপস্থিত ছিলেন বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মন্ডল, সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জি. মাসুম বিল্লাহ, দৈনিক পত্রদূতের উপকূলীয় প্রতিনিধি পিযুষ বাউলিয়া পিন্টু, গবেষণা প্রতিষ্ঠান বারসিক এর প্রোগ্রাম অফিসার মফিজুর রহমান, উপকূলীয় যুব সংগঠক ও পরিবেশকর্মী মো. ফজলুল হক, দ্য এডিটরস এর সংবাদ প্রতিনিধি মো. জুবায়ের মাহমুদ প্রমুখ।

বক্তারা বলেন, দ্য এডিটরস সাতক্ষীরা বিশেষ করে উপকূলীয় মানুষের সমস্যা সম্ভাবনার কথা বস্তুনিষ্ঠভাবে তুলে ধরে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে। এজন্য খুব অল্প সময়েই দ্য এডিটরস সকলের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। যত বাধা বিপত্তিই আসুক দেশের মানুষের পক্ষে থাকার এই পথ ভুলে গেছে চলবে না।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!