শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

‘সাতক্ষীরা বিশ্ববিদ্যালয় : আমার ভাবনা’ শীর্ষক আলোচনা

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ৯:১০ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: ‘সাতক্ষীরা বিশ্ববিদ্যালয় : আমার ভাবনা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাতক্ষীরা বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটির আয়োজনে শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় শহিদ নাজমুল সরণিস্থ ম্যানগ্রোভ সভাঘরে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লেখিকা নাজমুন নাহারের সভাপতিত্বে ও সাতক্ষীরা বিশ্ববিদ্যালয় বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান মো. মনিরুজ্জামান (মন্ময় মনির) এর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি ও রাজনীতিবিদ শেখ নুরুল ইসলাম। মুখ্য আলোচক ছিলেন অধ্যাপক আব্দুল হামিদ। আলোচনা করেন কবি শুভ্র আহমেদ, কবি শেখ সিদ্দিকুর রহমান ও সংগঠক প্রভাষক শহীদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন কবি কাজী গুলশান আরা।

আরও বক্তব্য রাখেন অধ্যাপক দীলিপ কুমার দিব্যানন্দ, সহকারী অধ্যাপক তৌফিক আহমেদ, কবি স ম তুহিন, জি এম সাইদুল ইসলাম, প্রভাষক বুলবুল আহমেদ, কবি প্রাণ কৃষ্ণ সরকার, জাসদ নেতা আব্দুল্লাহ বিশ্বাস, কবি এয়াকববর হোসেন।

কবিতা আবৃত্তি করেন সুরাইয়া ইয়াসমিন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের ন্যায় সংগত দাবির প্রেক্ষিতে মন্ত্রিপরিষদে সাতক্ষীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হয়েছে। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি সাতক্ষীরাবাসী কৃতজ্ঞ।

বক্তারা সাতক্ষীরা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়টি সাতক্ষীরার তালা ও সদর উপজেলার সীমান্তবর্তী এলাকা বিনেরপোতা অথবা শহরের বাইপাস সংলগ্ন এলাকায় স্থাপনের দাবি জানান।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!