শনিবার , ৩০ সেপ্টেম্বর ২০২৩ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় ৬ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, যুবক গ্রেপ্তার

প্রতিবেদক
the editors
সেপ্টেম্বর ৩০, ২০২৩ ১:৪৩ অপরাহ্ণ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা: সাতক্ষীরার দেবহাটায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ওমর ফারুক (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (৩০ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ওমর ফারুক উপজেলার বসন্তপুর গ্রামের রওশন আলী গাজীর ছেলে।

এর আগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বসন্তপুর এলাকায় ঘটনাটি ঘটে। পরে নির্যাতিত শিশুর মা দেবহাটা থানায় মামলা (নং-০৮) দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ওমর ফারুককে গ্রেপ্তার করে।

শিশুটির বাবা জানান, সম্প্রতি তার মেয়ে (৬) বসন্তপুরে নানাবাড়িতে বেড়াতে গিয়েছিল। শুক্রবার জুম্মার নামাজের আগ মুহূর্তে নানাবাড়ি থেকে পায়ে হেটে পার্শ্ববর্তী খালাবাড়িতে যাচ্ছিল সে। এসময় তাকে একা পেয়ে স্থানীয় শরিফ মাস্টারের বাগান সংলগ্ন পুকুর পাড়ে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় ওমর ফারুক। একপর্যায়ে শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে তাকে ফেলে রেখে ওমর ফারুক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে তার নানাবাড়িতে পৌঁছে দেন এবং বাবা-মাকে খবর দেন।

এ প্রসঙ্গে দেবহাটা থানার ওসি বাবুল আক্তার বলেন, শিশুটির মা থানায় মামলা দায়েরের পরপরই পুলিশ অভিযান চালিয়ে ওমর ফারুককে গ্রেপ্তার করেছে। শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!