সোমবার , ২ অক্টোবর ২০২৩ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পলাশপোলে সরকারের সফলতা তুলে ধরে নারী নেত্রীবৃন্দের উঠান বৈঠক

প্রতিবেদক
the editors
অক্টোবর ২, ২০২৩ ৮:২৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা শহরের পলাশপোলে সরকারের সফলতা তুলে ধরে উঠান বৈঠক করেছে জেলা আওয়ামী লীগের নারী নেত্রীবৃন্দ।

সোমবার (০২ অক্টোবর) বিকালে সাবেক সংসদ সদস্য অ্যাড. এএফএম এন্তাজ আলীর বাসভবনে অনুষ্ঠিত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা মাহমুদ আলী সুমন।

সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা, সদস্য নাজমুন আসিফ মন্নি, ইসমত আরা, নারী নেত্রী দোলন আরা, সুফিয়া খাতুন, মেহেরুন্নেছা প্রমুখ।

সভা পরিচালনা করেন সাংবাদিক মেহেদী আলী সুজন।

সভায় উপস্থিত সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের নারী নেত্রীবৃন্দ বর্তমান সরকারের সময়ে সারাদেশের পাশাপাশি সাতক্ষীরা জেলায় উন্নয়ন কর্মকান্ডের বর্ণনা দেন। তারা বলেন, শেখ হাসিনার মতো একজন প্রধানমন্ত্রী পেয়েছি বলেই দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা। কিন্তু এই উন্নয়নের ধারা থামিয়ে দিয়ে দেশকে পুনরায় পিছনের দিকে টেনে নিয়ে যেতে ষড়যন্ত্র চলছে।

বক্তারা দেশের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র ও অপপ্রচার রুখে দিতে নারীদেরকে আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হওয়ার আহবান জানান এবং উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।

 

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!