বৃহস্পতিবার , ৬ জুলাই ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

তামিমের অবসরে দলে রনি, অধিনায়ক লিটন!

প্রতিবেদক
admin
জুলাই ৬, ২০২৩ ৮:৩২ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক: আচমকাই আন্তর্জাতিক ক্রিকেটকে আজ বিদায় জানিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান। চট্টলার এই খানের অনুপস্থিতিতে চলমান আফগানিস্তান সিরিজে নতুন করে আগামী দুই ওয়ানডের জন্য দলে জায়গা পেয়েছেন রনি তালকুদার। এছাড়া সহ-অধিনায়কের দায়িত্বে থাকা লিটন দাসকে দেখা যেতে পারে অধিনায়কের ভূমিকায়!

যদিও স্থায়ী অধিনায়ক হিসেবে কাকে বেছে নেওয়া হবে তা এখনও অনিশ্চিত। তবে সেই দৌড়ে সবার সামনে রয়েছেন সাকিব আল হাসান। অবশ্য রনির অন্তর্ভূক্তিতে বিসিবির একজন কর্মকর্তা ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট ক্রিকবাজকে বলেছেন, ‘তামিম ইকবাল থাকছেন না এটা বিবেচনায় নিয়ে স্কোয়াডে একজন ওপেনার নিতে হবে। সে ক্ষেত্রে রনি তালুকদার অন্তর্ভূক্ত হবে।’

এর আগে আয়ারল্যান্ড সিরিজের আগে জাকির হাসান ইনজুরিতে পড়ায় তার বদলি হিসেবে প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন রনি। এরপর তিনি ইংল্যান্ডের মাটিতে হওয়া আইরিশদের বিপক্ষের সিরিজেও দলে ছিলেন। পরবর্তীতে চলমান আফগানিস্তান সিরিজে কেবল টি-টোয়েন্টি দলে রাখা হয় তাকে।

চট্টগ্রামে সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ বৃষ্টি আইনে আফগানদের কাছে ১৭ রানে পরাজিত হয়েছে। সিরিজের বাকি দুই ম্যাচ আগামী ৮ ও ১১ জুলাই চট্টগ্রামের একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!