মঙ্গলবার , ১০ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শত শত নেতাকর্মীকে নিয়ে আসাদুজ্জামান বাবুর গণসংযোগ

প্রতিবেদক
the editors
অক্টোবর ১০, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ

মেহেদী হাসান শিমুল: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে সরকারের উন্নয়নমূলক লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাতক্ষীরা-২ আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশী আসাদুজ্জামান বাবু।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিকালে সাতক্ষীরা সদরের ধুলিহর ও ব্রহ্মরাজপুর বাজারে শত শত নেতাকর্মীকে নিয়ে লিফলেট বিতরণের মাধ্যমে গণসংযোগ করেন তিনি।

গণসংযোগ শেষে ব্রহ্মরাজপুর বাজারের চার রাস্তা মোড়ে এক পথসভায় ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাস্টার নিলিপ মল্লিকের সভাপতিত্বে ও ধুলিহর ইউনিয়নে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাতক্ষীরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী, সহ-সভাপতি সামিউল ফেরদাউস পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শওকত আলী প্রমুখ ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন ব্রহ্মরাজপুর ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল হক, ব্রহ্মরাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মগরেব আলী, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ধুলিহর ইউনিয়ন যুবলীগের সভাপতি আজহারুল ইসলাম, ফিংড়ী ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক শেখ বাবু, ব্রহ্মরাজপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন লিটন প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!