শুক্রবার , ২০ অক্টোবর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভোমরা স্থলবন্দরে টানা ৫ দিন ছুটি

প্রতিবেদক
the editors
অক্টোবর ২০, ২০২৩ ৯:৪২ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সনাতন ধর্ম্বাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে টানা ৫ দিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর। এ উপলক্ষে শুক্রবার (২০ অক্টোবর) থেকে আগামী ২৪ অক্টোবর (মঙ্গলবার) পর্যন্ত বন্ধ থাকবে এ বন্দরের সব ধরনের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম। তবে, এই সময়ে পাসপোর্টধারী যাত্রীরা যথারীতি যাতায়াত করতে পারবেন। আগামী ২৫ অক্টোবর বুধবার থেকে আবারও শুরু হবে বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম।
ভোমরা স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এএসএম মাকছুদ খাঁন জানান, দুর্গাপূজা উপলক্ষ্যে ২১ অক্টোবর থেকে আগামী ২৪ অক্টোবর পর্যন্ত টানা ৪ দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়ে তাদের কাছে একটি পত্রের মাধ্যমে অবহিত করেছেন ভারতের ঘোজাডাঙ্গা সিঅ্যান্ডএফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

এছাড়া আজ শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় বন্দরের আমদানি-রপ্তানি বাণিজ্যিক কার্যক্রম বন্ধ রয়েছে। এর ফলে আজ শুক্রবার (২০ অক্টোবর) থেকে টানা ৫ দিন কার্যত এ বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে, আগামী ২৫ অক্টোবর বুধবার থেকে যথারীতি আমাদানি-রপ্তানী বাণিজ্যিক কার্যক্রম শুরু হবে।

ভোমরা ইমিগ্রেশন পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মাজরিহা হোসাইন জানান, ভোমরা স্থল বন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও এ বন্দর দিয়ে পাসপোর্টধারী যাত্রীদের যাতায়াত স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!