রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

অপর্কম ঢাকতে নিজের বক্তব্য প্রত্যাহার করলেন জামায়াত নেতা ভাটা বকুল!

প্রতিবেদক
the editors
মার্চ ২৬, ২০২৩ ৮:১২ অপরাহ্ণ

বিলাল হোসেন: শ্যামনগরে অপর্কম ঢাকতে অবশেষে নিজের বক্তব্য প্রত্যাহার করতে বাধ্য হলেন জামায়াত নেতা ভাটা বকুল।

গত শনিবার রাতে নিজের ফেসবুক আইডিতে ভিডিও বক্তব্যের মাধ্যমে তিনি নিজের বক্তব্য প্রত্যাহার করে নেন।

এসময় তিনি বলেন, আমি সিদ্দিকুল ইসলাম বকুল শ্যামনগর মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ নির্মাণে কোনো অর্থ প্রদান করিনি। ওই দিন সারারাত জেগে র্জানি করে ঢাকা থেকে শ্যামনগরে ফিরে শারীরিক ও মানসিকভাবে ক্লান্ত ছিলাম, ফলে রাগান্বিত অবস্থায় মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ নিয়ে ভুল তথ্য দিয়েছি। আমার বক্তব্য প্রত্যাহর করছি। এটা সকলকে ক্ষমা সুন্দর দৃষ্টি দেখার জন্যে অনুরোধ করছি।

শ্যামনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার দেবী রঞ্জন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার সামনে বসে বকুল তার বক্তব্য প্রত্যাহার করেছে এবং লিখিত দিয়েছে। এজন্য তাকে সাধারণ ক্ষমা করা হয়েছে।

শ্যামনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আক্তার হোসেন বলেন, সিদ্দিকুল ইসলামের কোন টাকা স্মৃতিসৌধে ব্যবহার করা হয়নি। এটা সে মিথ্যা বলেছে। এজন্য বকুল তার বক্তব্য প্রত্যাহার করেছে।

প্রসঙ্গত, গত ১২ মার্চ সিদ্দিকুল ইসলাম বকুলের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে তিনি উপজেলা পর্যায়ের সাংবাদিক নেতা ও সাংবাদিকদের নিয়ে বিরূপ মন্তব্য করেন। তিনি সাংবাদিকদের পোষেন বলেও দাবি করেন। একই সাথে স্মৃতিসৌধ নির্মাণে ২ লক্ষ টাকাও দিয়েছেন বলে দাবি করেন। এর পরপরই প্রতিবাদে ফুসে ওঠেন মুক্তিযোদ্ধা জনতা। প্রতিবাদের মুখে তিনি তার বক্তব্য প্রত্যাহার করতে বাধ্য হলেন।

 

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!