রবিবার , ২৯ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় হরতালের প্রভাব পড়েনি, সতর্ক অবস্থানে পুলিশ-আ’লীগ

প্রতিবেদক
the editors
অক্টোবর ২৯, ২০২৩ ১:৪৫ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: বিএনপি ও জামায়াতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালের বিন্দুমাত্র প্রভাব পড়েনি দেবহাটায়। অন্যান্য দিনের মতো রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়ক ও অভ্যন্তরীণ সড়কগুলোতে স্বাভাবিক রয়েছে গণপরিবহন ও যান চলাচল। কাঁচা বাজার থেকে অফিস পাড়া, চায়ের দোকান থেকে রাস্তাঘাট সবখানেই মানুষের উপস্থিতি ছিল স্বাভাবিক।

এদিকে হরতাল ঘিরে বিএনপি-জামায়াতের নৈরাজ্য মোকাবেলায় সতর্ক অবস্থানে রয়েছে দেবহাটা থানা পুলিশ ও আ’লীগের নেতাকর্মীরা। উপজেলার মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ। হরতালের নামে নাশকতার চেষ্টা করলে তা রুখতে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি বাবুল আক্তার।

পুলিশের পাশাপাশি উপজেলার গাজীরহাটে শতাধিক নেতাকর্মী নিয়ে অবস্থান নেন নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী। জননিরাপত্তা নিশ্চিতে আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে আ’লীগের নেতাকর্মীরাও মাঠে রয়েছেন বলে জানান তিনি। শুধু গাজীরহাট নয়, সখিপুর, পারুলিয়া, ও কুলিয়াসহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে অবস্থান নেন দলীয় নেতাকর্মীরা। সকাল থেকে নেতাকর্মীদের উজ্জীবিত করে উপজেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ছুটে বেড়ান উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুজিবর রহমান।

এরআগে শনিবার রাতেই বিএনপিÑজামায়াতের ডাকা হরতালকে প্রত্যাখ্যান করে গণপরিবহন চালু রাখার ঘোষণা দেন সাতক্ষীরা জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ। এতে অনেকটাই স্বস্তি ফেরে জনমনে। সাহস নিয়ে সকাল থেকে কাজে বের হয় কর্মমুখী মানুষ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!