রবিবার , ৫ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

হেলেনা জাহাঙ্গীর এখন ‘রাইটার’

প্রতিবেদক
the editors
নভেম্বর ৫, ২০২৩ ১০:৩৭ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: প্রতারণার মামলায় দুই বছরের কারাদণ্ডপ্রাপ্ত জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীর কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের লাইব্রেরিতে রাইটারের কাজ পেয়েছেন।

শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় কাশিমপুর মহিলা কারাগারের ভারপ্রাপ্ত সিনিয়র সুপার মো. শাহজাহান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাকে (হেলেনা জাহাঙ্গীর) কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারের লাইব্রেরিতে রাইটারের কাজ দেওয়া হয়েছে। তিনি এই কারাগারে বন্দি পাঠকদের মাঝে বই ইস্যু করবেন।

প্রসঙ্গত, হেলেনা জাহাঙ্গীর বৃহস্পতিবার (২ নভেম্বর) আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শুনানি নিয়ে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেন।

এর আগে চলতি বছরের ২০ মার্চ হেলেনাসহ পাঁচজনকে দুই বছরের সশ্রম কারাদণ্ড ও দুই হাজার টাকা জরিমানার রায় দিয়েছিলেন একই বিচারক। জরিমানা অনাদায়ে আরও দুই মাসের সশ্রম কারাদণ্ডের রায় প্রদান করা হয়।

হেলেনা জাহাঙ্গীর ছাড়া অন্য দণ্ডিতরা হলেন- জয়যাত্রা আইপিটিভির জেনারেল ম্যানেজার হাজেরা খাতুন, প্রধান বার্তা সম্পাদক কামরুজ্জামান আরিফ, কো-অর্ডিনেটর সানাউল্ল্যাহ নূরী ও স্টাফ রিপোর্টার মাহফুজ শাহরিয়ার।

রায় ঘোষণার সময় হেলেনা ও হাজেরা আদালতে উপস্থিত ছিলেন না। হেলেনার পক্ষে আইনজীবী আব্দুর রউফ সময় আবেদন করলে তা নাকচ করে গ্রেপ্তারে পরোয়ানা জারি করেছিলেন বিচারক।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!