বৃহস্পতিবার , ৯ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আন্টি বলায় ক্ষেপলেন অভিনেত্রী, অভিযোগ করবেন পুলিশে

প্রতিবেদক
the editors
নভেম্বর ৯, ২০২৩ ৩:৩০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: ‘পুষ্পা’ সিনেমায় কাজ করে পরিচিত পান দক্ষিণী অভিনেত্রী আনসূয়া ভরদ্বাজ। সম্প্রতি সময়ে কিছু বিতর্কের কারণে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে তাকে ঘিরে।

এর কারণ দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে সম্পর্ক মোটেও ভালো নয় আনসূয়ার। চলতি বছরের মাঝে এই নায়কের সংলাপ নিয়ে তাকেই প্রকাশ্যে খোঁচা দিয়েছিলেন অভিনেত্রী। বিষয়টি মোটেও ভালোভাবে নেননি অভিনেতার ভক্ত-অনুরাগীরা।

নায়িকাকে নিয়ে সমানতালে ট্রল চর্চায় মেতে ওঠেন তারা। কেউ কেউ অভিনেত্রীকে ‘আন্টি’ বলেও কটাক্ষ করেন। রীতিমতো ‘আন্টি’ শব্দটিকে টুইটারে ট্রেন্ডে পরিণত করেন তারা।

যা নিয়ে বেজায় চটেছেন অভিনেত্রী আনসূয়া। সাফ জানিয়েছেন, এবার তাকে কেউ আন্টি বললে তাদের বিরুদ্ধে পুলিশের কাছে মামলা দায়ের করবেন।

নিজের বক্তব্য স্পষ্ট করে আনসূয়া জানিয়েছেন, শব্দটি ভুল নয়। বাচ্চারা বা ছোটরা তাকে আন্টি বললে অসুবিধা নেই। কিন্তু যারা একই বয়সী হয়েও এই শব্দের ব্যবহার করছেন, তারা এমনটা ইচ্ছাকৃতভাবেই করছেন। যা তার জন্য অসম্মানজনক।

অভিনেত্রীর কথায়, ‘আমি জানি না যারা ট্রোল করছেন তারা কখনো মুখোমুখি হয়ে এমন মন্তব্য করার সাহস পাবে কি না। কিন্তু, নারীদের প্রতি এভাবে ঘৃণা দেখানো অপরাধ। তাই তাদের বিরুদ্ধে প্রয়োজনে পুলিশি ব্যবস্থা নেব আমি।’

আনসূয়া মনে করেন তাকে আক্রমণ করার জন্য বিজয় দেবেরাকোন্ডা ট্রোলারদের টাকা দেন। সেজন্যই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে এসব নোংরামো হয়।

প্রসঙ্গত, ‘পুষ্পা: দ্য রাইজ’, ‘পুষ্পা: দ্য রুল’ ছাড়াও খুশি, ‘ফ্ল্যাশব্য়াক’, ‘মাইকেল’, ‘খিলাড়ি’ সহ দক্ষিণের একাধিক ছবিতে অভিনয় করেছেন আনসূয়া। কাজ করেছেন টেলিভিশন পর্দাতেও।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!