সোমবার , ১৩ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় দিনে-দুপুরে তালা ভেঙে শিক্ষকের বাড়ি দুর্ধর্ষ চুরি

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৩, ২০২৩ ৭:৩৬ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় এবাদুল ইসলাম নামের এক শিক্ষকের বাড়িতে দিনে-দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। তিনি উপজেলার নওয়াপাড়া আলিম মাদরাসার শিক্ষকতা করেন। পাশাপাশি প্রায় একযুগ ধরে সখিপুর মোড়ে একটি কোচিং সেন্টার পরিচালনা করে আসছেন।

সোমবার (১৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টার মধ্যে সখিপুর টিঅ্যান্ডটি টাওয়ার সংলগ্ন তার বাসভবনের গ্রীলের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে সোনা ও ডায়মন্ডের গহনা এবং নগদ টাকা লুটে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ভুক্তভোগী শিক্ষক এবাদুল ইসলাম বলেন, প্রতিদিনের ন্যায় সকালে মাদরাসায় গিয়েছিলেন তিনি। আর বেলা সাড়ে ১১টার দিকে নলতায় ছেলের স্কুলে গিয়েছিলেন তার স্ত্রী। দুপুর ২টার দিকে বাড়িতে ফিরে গ্রীলের তালাসহ বাড়ির ভিতরের আলমারি, শো কেচ ও ড্রেসিং টেবিলের ড্রয়ারের তালা ভাঙা দেখে গহনা ও নগদ টাকা লুটের বিষয়টি বুঝতে পারেন এ দম্পতি। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। দুর্ধর্ষ এ চুরির ঘটনায় ক্ষয়ক্ষতির পরিমান সম্পর্কে এবাদুল ইসলাম বলেন, বাড়িতে থাকা তার স্ত্রীর অন্তত ১০ ভরি স্বর্ণালঙ্কার, ৪টি ডায়মন্ডেরসহ ১৪টি নাকফুল, ৭ জোড়া নুপুর এবং নগদ ১ লাখ ৪০ হাজার টাকা দুর্বৃত্তরা লুটে নিয়ে গেছে।

দুর্ধর্ষ এ চুরির ঘটনায় জড়িতদের শনাক্তকরণে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে, পাশাপাশি ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন দেবহাটা থানার ওসি বাবুল আক্তার।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!