মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাগলিটা মা হয়েছে, বাবা হয়নি কেউ!

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৪, ২০২৩ ২:০৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: পাগলিটা মা হয়েছে, বাবা হয়নি কেউ! হ্যাঁ, সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালিতে মানসিক ভারসাম্যহীন এক নারী ফুটফুটে একটি ছেলে সন্তান জন্ম দিয়েছেন।

সোমবার (১৩ নভেম্বর) রাতে খলিষখালিতে রাস্তার পাশে সন্তান প্রসব করলে বিষয়টি স্থানীয়দের দৃষ্টিতে আসে। পরক্ষণেই তালার ইউএনও, সমাজসেবা অফিসার ও কৃষি অফিসারের তত্ত্বাবধানে এবং স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন সহানুভূতির সভাপতি মোঃ আলিম প্রসূতি মায়ের পাশে দাড়ান এবং নবজাতকসহ মাকে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রয়োজনীয় সেবা নিশ্চিত করেন।

তবে, এখনো পর্যন্ত নবজাতকের পিতার খোঁজ মেলেনি।

তালা উপজেলা সমাজসেবা অফিসার সুমনা শারমিন বলেন, মা ও নবজাতকের জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেয়া হচ্ছে।

তালা উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিন বলেন, প্রসূতি মা ও নবজাতকের জন্য সকল সুযোগ সুবিধা দেওয়া হবে। একই সাথে বাচ্চাটিকে কেউ দত্তক নিতে চাইলে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আগে খতিয়ে দেখা হবে, পরে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে, এ বিষয়ে স্বেচ্ছাসেবী সংগঠন সহানুভূতি’র ফেসবুক পেজে অনেকেই কমেন্টস করেছেন। এদের মধ্যে আপিয়া সুলতানা লিপি নামে একজন জানতে চান, বাচ্চাটিকে দত্তক দেওয়া হবে কি না?

রফিকুজ্জমান পলাশ নামে একজন লেখেন, বাচ্চাকে লালন পালন করার মতো কি কেউ আছে? কেউ না থাকলে আমার কাছে দুইজন আছে। কথা বলে দেখতে পারি, তবে বাকিটা আল্লাহ ভরসা।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!