মঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় নিউক্লিয়ার মেডিকেল সেন্টারসহ ৩২১ কোটি টাকার প্রকল্প উদ্বোধন করলেন শেখ হাসিনা

প্রতিবেদক
the editors
নভেম্বর ১৪, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় নিউক্লিয়ার মেডিকেল সেন্টারসহ ৩২১ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার ভার্চুয়ালি সারাদেশের ১৫৭টি উন্নয়ন প্রকল্পের আওতায় সাতক্ষীরার এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী।

প্রকল্পগুলোর মধ্যে রয়েছে- সাতক্ষীরা জেলার তালা উপজেলাধীন কপোতাক্ষ নদের ওপর ৯ কোটি ৯১ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১৯৫ মিটার দীর্ঘ ব্রিজ ও ২০ কোটি ৪৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১৮টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন।

এ ছাড়া ১২৩ কোটি ৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত জেলার ৯টি বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ভবন, ৮৭ কোটি ২৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৫টি মাদ্রাসার ভবন ও ৫ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত জেলার ৬টি শিক্ষাপ্রতিষ্ঠানের ভবন, ২৪ লাখ ৪৬ হাজার টাকা ব্যয়ে নির্মিত আশাশুনির বুধহাটা ইউনিয়নের বেউলা কমিউনিটি ক্লিনিক ভবন উদ্বোধন করা হয়েছে।

অপরদিকে, ৩ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি সাব-রেজিস্ট্রি অফিস ভবন ও ৩ কোটি ৪৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত শ্যামনগর উপজেলা সাব-রেজিস্ট্রি অফিস ভবন উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সাতক্ষীরা প্রান্তে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি একে ফজলুল হক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান বাবু, কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি সাঈদ মেহেদী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!