সোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

যশোরের ৬টি আসনে ৩১ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ১৮, ২০২৩ ৬:১৪ অপরাহ্ণ

এম ওসমান: দ্বাদশ সংসদ নির্বাচনে যশোরের ছয়টি সংসদীয় আসনের ৩১ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

সোমবার জেলা প্রশাসকের কার্যালয়ের মিলনায়তনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেন।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রার্থী এবং তাদের সমর্থকরা।

এদিকে, প্রতীক বরাদ্দের পর প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় মাঠে নেমেছেন প্রার্থীরা।

সূত্র মতে, যশোর-১ (শার্শা) আসনে আওয়ামী লীগ মনোনীত শেখ আফিল উদ্দিন পেয়েছেন নৌকা, স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম লিটন ট্রাক ও জাতীয় পার্টির আক্তারুজ্জামান পেয়েছেন লাঙ্গল প্রতীক।

যশোর-২ (ঝিকরগাছা ও চৌগাছা) আসনে আওয়ামী লীগ মনোনীত ডা. তৌহিদুজ্জামান তুহিন নৌকা, স্বতন্ত্র প্রার্থী মনিরুল ইসলাম ট্রাক, এসএম হাবিব ঈগল পাখি, জাতীয় পার্টির ফিরোজ শাহ লাঙল, বাংলাদেশ কংগ্রেসের আব্দুল আওয়াল ডাব ও বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট- বিএনএফ এর শামছুল হক টেলিভিশন প্রতীক পেয়েছেন।

যশোর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত কাজী নাবিল আহমেদ নৌকা, স্বতন্ত্র প্রার্থী মোহিত কুমার নাথ ঈগল, বিকল্পধারা বাংলাদেশের মারুফ হাসান কাজল কুলা, জাতীর পার্টির মাহবুব আলম লাঙল, ন্যাশনাল পিপলস পার্টির অ্যাড. সুমন কুমার রায় আম, বাংলাদেশ খেলাফত আন্দোলনের তৌহিদুজ্জামান বটগাছ, তৃণমূল বিএনপির কামরুজ্জামান সোনালী আশ ও বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের শেখ নুরুজ্জামান নোঙর প্রতীক বরাদ্দ পেয়েছেন।

যশোর-৪ (বাঘারপাড়া ও অভয়নগর) আসনের স্বতন্ত্র প্রার্থী রণজিৎ কুমার রায় ঈগল, তৃণমূল বিএনপির এম শাব্বির আহমেদ সোনালী আশ, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের সুকৃতি কুমার মন্ডল নোঙ্গর, ইসলামী ঐক্যজোটের ইউনুস আলী মিনার ও জাতীয় পার্টির জহুরুল হক লাঙ্গল প্রতীক পেয়েছেন।

যশোর-৫ (মণিরামপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত স্বপন ভট্টাচার্য্য নৌকা, স্বতন্ত্র প্রার্থী ইয়াকুব আলী ঈগল, তৃণমূল বিএনপির আবু নসর মোহাম্মদ মোস্তফা সোনালী আঁশ, ইসলামী ঐক্যজোটের হাফেজ মাওলানা নুরুল্লাহ আব্বাসী মিনার ও জাতীয় পার্টির এমএ হালিম লাঙ্গল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

যশোর-৬ (কেশবপুর) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহীন চাকলাদার নৌকা, স্বতন্ত্র প্রার্থী এইচএম আমির হোসেন কাঁচি, আজিজুল ইসলাম ঈগল ও জাতীয় পার্টির জিএম হাসানকে লাঙ্গল প্রতীক বরাদ্দ পেয়েছেন।

প্রতীক বরাদ্দ শেষে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার বলেন, যশোরের ছয়টি সংসদীয় আসনের ৩১ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। প্রতীক বরাদ্দ শেষে প্রতিটি আসনেই প্রার্থী ও প্রার্থীদের প্রধান এজেন্টদের সঙ্গে নির্বাচনী আচারণ বিধি মানার নির্দেশনা দেওয়া হয়েছে।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!