শনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় জানালা ভেঙে সাংবাদিকের বাড়িতে চুরি

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ২৩, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটা প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও দৈনিক পত্রদূতের দেবহাটা সংবাদদাতা আজিজুল হক আরিফের বাড়ির জানালা ভেঙে নগদ অর্থ ও অলঙ্কার লুটে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে সাংবাদিক আজিজুল হক ও তার পরিবারের সদস্যরা বাড়িতে না থাকার সুযোগে এই চুরির ঘটনা ঘটে।

শনিবার বাড়িতে ফিরে ঘরের জানালা ভাঙা অবস্থায় দেখেন সাংবাদিক আরিফ। বাড়িতে ঢুকে চুরি সংঘটিতের বিষয়টি নিশ্চিত হয়ে তিনি থানা পুলিশকে খবর দেন।

সাংবাদিক আজিজুল হক আরিফ জানান, শুক্রবার সস্ত্রীক শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়েছিলেন তিনি। শনিবার বাড়িতে ফিরে প্রথমে ঘরের জানালা ভাঙা থাকতে দেখেন এবং পরে ভিতরে ঘরের আসবাবপত্রসহ যাবতীয় মালামাল এলোমেলো পড়ে থাকতে দেখে চুরির বিষয়টি নিশ্চিত হন। এতে নগদ অন্তত ২০ হাজার নগদ টাকা এবং কিছু সোনা ও রূপার গহনা চুরি হয়েছে বলেও জানান তিনি।

একপর্যায়ে দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন আজিজুল হক আরিফ।

এ ব্যাপারে দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, চুরি প্রতিরোধসহ চোর চক্রের সদস্যদের গ্রেপ্তারে নিয়মিত পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। সাংবাদিক আরিফের বাড়িতে চুরির ঘটনায় তিনি দুঃখ প্রকাশ করেন এবং অপরাধীদের আইনের আওতায় আনতে সন্দেহভাজনদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করারও পরামর্শ দেন তিনি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!