মঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দল রবিকে লাল কার্ড দেখিয়েছে, ৭ তারিখে জনগণ দেখাবে

প্রতিবেদক
the editors
ডিসেম্বর ২৬, ২০২৩ ১১:১৬ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: একাধিক অপকর্মের কারণে মীর মোস্তাক আহমেদ রবিকে দল লাল কার্ড দিয়েছে। এজন্য তিনি নিজের অপকর্ম ঢাকতে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এমনকি তিনি দলীয় মনোনয়ন না পাওয়ায় জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে ভুল বলে দাবি করেছেন। যে ব্যক্তি শেখ হাসিনার সিদ্ধান্তকে ভুল বলে সে কখনও আওয়ামী লীগার হতে পারে না। এজন্য দল যেভাবে তাকে লাল কার্ড দিয়েছে ঠিক সেভাবে আগামী ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে সাধারণ জনগণও ভোটের মাধ্যমে তাকে লাল কার্ড দেখাবে।

সোমবার সদর উপজেলার বৈকারী ইউনিয়নের কাথন্ডা বাজারে জোট সমর্থিত জাপা প্রার্থী আশরাফুজ্জামান আশুর নির্বাচনী জনসভায় বক্তব্য এসব কথা বলেন।

সভায় বৈকারি ইউনিয়ন আ’লীগের সভাপতি মহসিন কবির পিন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের লাঙ্গলের প্রার্থী আশরাফুজ্জামান আশু, জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা আ’লীগের সাবেক সভাপতি ও জেলা আ’লীগের সদস্য এসএম শওকত হোসেন, সদর উপজেলা আ’লীগের সভাপতি শেখ আব্দুর রসিদ, সাধারণ-সম্পাদক শাহজাহান আলী, যুগ্ম-সম্পাদক মোস্তাফিজুর রহমান নাছিম, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেনসহ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!