বুধবার , ৩ জানুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শুধু সাংবাদিক নয়, আনিসুর রহিম ছিলেন একজন সমাজ সংস্কারক

প্রতিবেদক
the editors
জানুয়ারি ৩, ২০২৪ ৮:৫৫ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: আনিসুর রহিম অসীম সাহসিকতা নিয়ে সাতক্ষীরা চিত্র সম্পাদনা করেছেন, সাধারণ মানুষের কথা বলেছেন। তার মতো নির্লোভ নিরাহংকার মানুষ সমাজে খুবই প্রয়োজন। তিনি শুধু সাংবাদিক ছিলেন না, একজন সমাজ সংস্কারক হিসেবে ইতিবাচক সমাজ গঠনে তার ভূমিকা অনেক।

বুধবার সন্ধ্যায় দৈনিক পত্রদূত কার্যালয়ে সাহসী সাংবাকিতার পথিকৃৎ মোঃ আনিসুর রহিমের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সাতক্ষীরার সাংবাদিক সমাজ আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বক্তারা আরও বলেন, আনিসুর রহিম ছিলেন সাতক্ষীরার গডফাদারদের আতংক। সাধারণ মানুষের আশ্রয়স্থল। শিশু বন্ধু আনিসুর রহিম সমাজের পিছিয়ে পড়া মানুষের কল্যাণে কাজ করে গেছেন আমৃত্যু।

সিনিয়র সাংবাদিক বীর মুুক্তিযোদ্ধা শেখ আবদুল ওয়াজেদ কচির সভাপতিত্বে ও আবুল কাসেমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, আব্দুল বারী, ফারুক মাহবুবুর রহমান, গোলাম সরোয়ার, মোশারফ হোসেন, শাখাওয়াত উল্লাহ, আশরাফুল ইসলাম খোকন, রবিউল ইসলাম, ফারুক রহমান, সৈয়দ রফিকুল ইসলাম শাওন, আহসানুর রহমান রাজীব প্রমুখ।

সাংবাদিক সমাজ আয়োজিত এই আলোচনা সভায় অন্যান্য সাংবাদিকরা ছাড়াও অংশ নেন জেলা সিপিবির সভাপতি আবুল হোসেন ও জেলা গণফোরামের সভাপতি আলী নুর খান বাবুল।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!