বৃহস্পতিবার , ৪ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

লাঙ্গলে ভোট দিন, বিজয়ী হলে সুন্দরবন বস্ত্রকল আবার চালু করবো: আশরাফুজ্জামান আশু

প্রতিবেদক
the editors
জানুয়ারি ৪, ২০২৪ ৯:৩৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে লাঙ্গল প্রতীকের বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এই জনসভার জনসমুদ্রে দাড়িয়ে লাঙ্গল প্রতীকের প্রার্থী আশরাফুজ্জামান আশু বলেন, সাতক্ষীরা সদর উপজেলাবাসী এই আসনে আর কোনো দুর্নীতিবাজকে ক্ষমতায় দেখতে চায় না। তিনি বিগত দশ বছরে ক্ষমতায় থেকে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য, ভোমরা স্থল বন্দর, সাতক্ষীরা মেডিকেল কলেজসহ বিভিন্ন ক্ষেত্র দুর্নীতির আখড়ায় পরিণত করেছেন। সাতক্ষীরার মানুষ কোনো দুর্নীতিবাজকে আর সুযোগ দেবে না।
আপনাদের ভোটে আমি যদি নির্বাচিত হতে পারলে টিআর, কাবিখা, সরকারি টিন, সুপেয় পানির জন্য গভীর নলকূপ নিতে কোনো অবৈধ টাকা লাগবে না। আমি সরকারি সকল সুযোগ সুবিধা সুষ্ঠুভাবে আপনাদের মাঝে বণ্টন করবো। আমার দ্বারা কোনো দুর্নীতি হলে আপনারা আমাকে গলায় গামছা দিয়ে ক্ষমতা থেকে নামিয়ে দেবেন।

তিনি দল মত নির্বিশেষে লাঙ্গলে ভোট প্রার্থনা করে বলেন, জয়লাভ করতে পারলে আমার প্রথম কাজ হবে মাননীয় প্রধানমন্ত্রীর মাধ্যমে সাতক্ষীরার সুন্দরবন বস্ত্রকল চালু করে ৫-৬ হাজার শ্রমিকের কর্মসংস্থানের ব্যবস্থা করা। ভোমরা স্থল বন্দরের উন্নয়ন করে ব্যবসা বাণিজ্য সম্প্রসারণ করবো। রাস্তাঘাট আর কাচা থাকবে না। মানুষ আর হয়রানি হবে না। কারো নামে অহেতুক মামলা হবে না। আপনারা সাতক্ষীরার শীর্ষ দুর্নীতিবাজকে বিতাড়িত করতে ৭ জানুয়ারি সকাল সকাল কেন্দ্রে গিয়ে লাঙ্গল প্রতীকে ভোট দিবেন।

বৃহস্পতিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত এই জনসভায় সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামার রাশির সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জনসভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও আসাদুজ্জামান বাবু। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি, সদস্য এস এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী ও জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান।

আরো বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার জাহিদ তপন, বঙ্গবন্ধু সৈনিক লীগ সাতক্ষীরা জেলার সভাপতি মাহমুদ আলী সুমন প্রমুখ। জনসভায় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের কৃষি ও সমবায় সম্পাদক ডা. মুনছুর আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, নাজমুন নাহার মুন্নি, সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান অসলে, যুগ্ম সম্পাদক গণেশ চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল ইসলাম মাসুম, পৌর আওয়ামী লীগের সহসভাপতি আশরাফুল কবির খোকন, জেলা যুবলীগের সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিনুর রহমান বাবু, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান জুয়েল, জেলা শ্রমিকলীগ নেতা আব্দুল্লাহ সরদার, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সাদেক, পৌর ০৭ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পৌর কাউন্সিল শেখ জাহাঙ্গীর হোসেন কালু, পৌর ৩ নং ওয়ার্ডে আ’লীগের সভাপতি সাবেক কাউন্সিলর শেখ আব্দুস সেলিম, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সুফিয়ান সজল, ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাবু, শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!