মঙ্গলবার , ২৮ মে ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

স্থানীয় পত্রিকার সম্পাদকদের সাথে এমপি সেঁজুতির সৌজন্য সাক্ষাত

প্রতিবেদক
the editors
মে ২৮, ২০২৪ ১১:৪৮ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: স্থানীয় পত্রিকার সম্পাদক ও ব্যবস্থাপনা পর্ষদের কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেঁজুতি।

মঙ্গলবার বিভিন্ন সময়ে তিনি স্থানীয় বেশ কয়েকটি পত্রিকা অফিসে যান এবং সম্পাদক ও সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেন। এসময় তিনি সাতক্ষীরার উন্নয়নে গণমাধ্যম সংশ্লিষ্টদের সহযোগিতা প্রত্যাশা করেন।

তিনি বলেন, আমি নিজেও সংবাদপত্র পরিবারের মানুষ এবং একটি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক। সংবাদপত্রের সাথে আমার রক্তের সম্পর্ক। সংবাদপত্র ও সাংবাদিকরা আমার পরিবারের মানুষ। সেই ভালোবাসা থেকেই পত্রিকা সম্পাদক ও সংশ্লিষ্টদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হওয়া।

এমপি সেঁজুতি মঙ্গলবার দুপুরে যান দৈনিক দৃষ্টিপাত কার্যালয়ে। এসময় তাকে স্বাগত জানান পত্রিকাটির সম্পাদক জিএম নুর ইসলাম। সৌজন্য সাক্ষাতকালে তারা সাতক্ষীরার উন্নয়নে নানা প্রসঙ্গে কথা বলেন তারা।

সন্ধ্যায় এমপি সেঁজুতি যান দৈনিক কালেরচিত্র কার্যালয়ে। এসময় পত্রিকাটির সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ তাকে স্বাগত জানান। সৌজন্য সাক্ষাতকালে তারা সাতক্ষীরার উন্নয়নে নানা বিষয়ে কথা বলেন।

এরপর এমপি সেঁজুতি যান সুপ্রভাত সাতক্ষীরার কার্যালয়ে। সেখানে তাকে স্বাগত জানান পত্রিকাটির নির্বাহী সম্পাদক মোশারফ হোসেন।

পরে তিনি যান দৈনিক হৃদয় বার্তায়। সেখানে তাকে স্বাগত জানান পত্রিকাটির সম্পাদক মোশারফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক আলী মুক্তাদা হৃদয়।

সফরসঙ্গীদের সাথে নিয়ে এমপি সেঁজুতি দৈনিক কাফেলা অফিসে গেলে তাকে স্বাগত জানান পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুল মোতালেবের মেয়ে আখলাকুন্নাহার রতœা। এসময় এমপি লায়লা পারভীন সেঁজুতি পত্রিকাটির বর্তমান অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন এবং পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক আব্দুল মোতালেবকে নিয়ে নানা স্মৃতি রোমন্থন করেন। এসময় আরও উপস্থিত ছিলেন আব্দুল মোতালেবের জামাতা, সাতক্ষীরার সাবেক সিভিল সার্জন ডা. রফিকুল ইসলাম ও দৈনিক কাফেলার বার্তা সম্পাদক এম রফিক।

পরে দৈনিক সাতনদী অফিস পরিদর্শন করেন এমপি সেঁজুতি। সাতনদী অফিসে গেলে তাকে স্বাগত জানান পত্রিকাটির সম্পাদক হাবিবুর রহমান হাবিব। এসময় এমপি লায়লা পারভীন সেঁজুতি পত্রিকাটির সার্বিক অবস্থা সম্পর্কে খোঁজখবর নেন।

সফরসঙ্গী হিসেবে এমপি সেঁজুতির সাথে ছিলেন মহিলা আওয়ামী লীগ নেত্রী কাজী মেহেরুন্নেছা, হাবিবুল হাসান প্রমুখ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!