বুধবার , ৫ এপ্রিল ২০২৩ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

আবারও হারলো মোস্তাফিজহীন দিল্লি

প্রতিবেদক
admin
এপ্রিল ৫, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ভাড়া করা বিমান দিয়ে তড়িগড়ি করে ভারতে উড়িয়ে নিয়ে যাওয়া হলো মোস্তাফিজুর রহমানকে। ভক্তরা ভেবেছিলো, মোস্তাফিজকে হয়তো খেলাবে, এ চিন্তা থেকেই দিল্লি ক্যাপিটালসের এত তাড়াহুড়া এবং এভাবে প্রাইভেটলি বাংলাদেশের পেসারকে নেয়া হলো।

কিন্তু প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও একাদশে রাখেনি তারা। প্রথম ম্যাচটা না হয় মানা গেলো, মোস্তাফিজের ভ্রমণ ক্লান্তি ছিল; কিন্তু দ্বিতীয় ম্যাচে? এই ম্যাচেও এই কাটার মাস্টারকে কেন খেলানো হলো না, দিল্লি ক্যাপিটালসই জানে এর উত্তর।

তবে, তাদের পরিণতিটা কিন্তু ভালো নয়। প্রথম ম্যাচের মত হারতে হয়েছে দ্বিতীয় ম্যাচেও। এবার গত আসরের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্সের কাছে দিল্লি ক্যাপিটালসের পরাজয় ঘটেছে ৬ উইকেটের ব্যবধানে।

প্রথমে ব্যাট করতে নেমে দিল্লি সংগ্রহ করেছিলো ৮ উইকেট হারিয়ে ১৬২ রান। জবাব দিতে নেমে ১১ বল হাতে রেখে ৪ উইকেট হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় গুজরাট।

দিল্লির অরুন জেটলি (সাবেক ফিরোজ শাহ কোটলা) স্টেডিয়ামে টস জিতে স্বাগতিকদেরই ব্যাট করতে পাঠায় হার্দিক পান্ডিয়ার গুজরাট টাইটান্স। ব্যাট করতে নেমে শুরু থেকেই স্লো খেলতে থাকেন দিল্লির ব্যাটাররা। ওয়ার্নার কিছুটা মারমুখি হলেও পৃত্থি শ ছিলেন একেবারেই নিষ্প্রভ। ৫ বলে ৭ রান করে আউট হয়ে যান তিনি। এরপর ৪ বলে ৪ রান করে বিদায় নেন মিচেল মার্শ।

দলীয় ৬৭ রানের মাথায় পড়ে আরও দুই উইকেট। ৩২ বলে ৩৭ রান করা ডেভিড ওয়ার্নার আউট হলেন প্রথমে। এরপর গোল্ডেন ডাক মেরে সাজঘরে ফেরেন রাইলি রুশো। ৬৭ রানে ৪ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা দিল্লিকে টেনে তোলার চেষ্টা করেন সরফরাজ খান এবং অভিষেক পোরেল।

৩৪ বলে ৩০ রান করেন সরফরাজ। অভিষেক পোরেল ১১ বলে ২০ রান করে আউট হন। ২২ বলে ৩৬ রান করেন অক্ষর প্যাটেল। অন্য ব্যাটাররা খুব একটা অবদান রাখতে পারেননি। শেষ পর্যন্ত দিল্লির স্কোর দাঁড়ায় ৮ উইকেট হারিয়ে ১৬২ রান। গুজরাটের হয়ে ৩টি করে উইকেট নেন মোহাম্মদ শামি এবং রশিদ খান। ২ উইকেট নেন অ্যালজারি জোসেফ।

জবাব দিতে নেমে শুরুতে দুই ওপেনার ঋদ্ধিমান সাহা এবং শুভমান গিলের উইকেট হারায় গুজরাট। দু’জনই করেন ১৪ করে রান। তবে, সাই সুদর্শনই দিল্লির সব আশা শেষ করে দেন। ৪৮ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংস খেলেন তিনি। হার্দিক পান্ডিয়া ৫ রান করে আউট হয়ে গেলেও বিজয় শঙ্কর ২৩ বলে ২৯ এবং শেষ দিকে ডেভিড মিলার ১৬ বলে ৩১ রান করে গুজরাটকে ১৮.১ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে দেন।

দিল্লির হয়ে অ্যানরিখ নরকিয়া নেন ২ উইকেট। ১টি করে উইকেট নেন খলিল আহমেদ এবং মিচেল মার্শ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!