বুধবার , ১৭ জানুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

খুলনার অধিনায়ক বিজয়

প্রতিবেদক
the editors
জানুয়ারি ১৭, ২০২৪ ১০:২৫ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক: আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসর। টুর্নামেন্ট শুরুর দিন তিনেক বাকি থাকতে এনামুল হক বিজয়কে অধিনায়ক ঘোষণা করলো খুলনা টাইগার্স। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

এবার তুলনামূলক ভালো দলই গড়েছে খুলনা। সঙ্গে আছে এক ঝাঁক অভিজ্ঞ ক্রিকেটার। দলটির অধিনায়ক বিজয় ছাড়াও মাহমুদুল হাসান জয় ও আফিফ হোসেনের মতো পরীক্ষিত ক্রিকেটার আছে স্কোয়াডে। আকবর আলী, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান সোহানরাও কার্যকরী ভূমিকা রাখতে পারেন।

শেষ মুহুর্তে এসে পাকিস্তানের তারকা অলরাউন্ডার মোহাম্মদ নাওয়াজ আর প্রস্তুতির মাঝেই দেশি তরুণ পেসার নাহিদ রানা ও ক্যারিবিয়ান পেসার ওশান থমাসকে দলে টেনেছে তারা। এছাড়াও বিদেশীদের মধ্যে আছেন উইন্ডিজের এভিন লুইস, ধানাঞ্জায়া ডি সিলভা, শাই হোপ, দাসুন শানাকা। যাদের ব্যাটে এগিয়ে যেতে পারে খুলনা টাইগার্স।

বিদেশী বোলারদের মধ্যে পেস আক্রমণে দলটির মূল শক্তি দুই পাকিস্তানি তরুণ মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও ফাহিম আশরাফ, সাথে শ্রীলঙ্কান কাসুন রাজিথা। তাদের সঙ্গে বোলিংয়ে দারুণ কার্যকরী হতে পারেন মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাহিদুল ইসলাম। স্পিন বিভাগে আলো ছড়াতে পারেন নাসুম আহমেদ।

তরুণ কোচ তালহা যুবায়েরের অধীনে খেলবে খুলনা। দলটির সেরা সাফল্য ২০২০ সালে ফাইনালে খেলা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!