শনিবার , ১০ ফেব্রুয়ারি ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মঠবাড়িতে পুলিশের উদ্যোগে পানি শোধনাগার উদ্বোধন

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ৮:১৫ অপরাহ্ণ

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলার মঠবাড়ি পুলিশ ক্যাম্পে ১৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত পানি শোধনাগার উদ্বোধন করা হয়েছে।

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ পিএলসির সহযোগিতায় ও পুলিশের খুলনা রেঞ্জ রির্জাভ ফোর্সের বাস্তবায়নে পানি শোধনগারটি নির্মাণ করা হয়।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই পানি শোধনাগার উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা জেলা পুলিশের সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) সুশান্ত সরকার, সহকারী পুলিশ সুপার (ডি সার্কেল) মোঃ সাইফুল ইসলাম, কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান, মঠবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ আঃ মালেক, মহারাজপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্যাহ আল মাহমুদ, সাংবাদিক মোঃ রিয়াছাদ আলী, ওবাইদুল কবির সম্রাট, কয়রা থানার এসআই মোঃ ফরিদ হোসেন, ইউপি সদস্য ইউছুফ আলী, বিভুতী ভুষক রায়, মাওলানা মাসুদুর রহমান, নুরুল ইসলাম খোকা, আবু সাইদ মোল্যা, রেখা রানী, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ আল আমিন, সমাজসেবক বজেন্দ্রনাথ মন্ডল প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, কয়রার মঠবাড়ি এলাকায় সুপেয় পানির সংকট দূরীকরণে পুলিশের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!