মঙ্গলবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

সাতক্ষীরায় মাল্টি অ্যাক্টর প্লাটফর্মের কমিটি গঠন

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৩, ২০২৪ ৯:২১ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরায় জেলা পর্যায়ে মাল্টি অ্যাক্টর প্লাটফর্ম সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় অধ্যক্ষ দিলারা বেগমকে আহবায়ক ও শরিফুল্লাহ কায়সার সুমনকে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ১১টায় বেসরকারি সংস্থা অ্যাওসেড’র উদ্যোগে কেয়ার বাংলাদেশের সহযোগিতায় সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে মাল্টি-অ্যাক্টর-পার্টনারশিপ (MAPs) অন ক্লাইমেট অ্যান্ড ডিজাস্টার রিস্ক ফাইন্যান্স অ্যান্ড ইন্স্যুরেন্স (CDRFI) প্রকল্পের আওতায় প্রচারের জন্য মাল্টি অ্যাক্টর প্লাটফর্ম গঠন করা হয়।

সভায় সভাপতিত্ব ও সঞ্চালনা করেন সিডিআরএফআই’র প্রকল্প ম্যানেজার হেলেনা খাতুন।

পরে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন, সাবেক অধ্যক্ষ দিলারা বেগম, সাতক্ষীরা প্রেসক্লাবে সাবেক সভাপতি ও জেলা নাগরিক কমিটির সদস্য সচিব অ্যাড.আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি মনিরুল ইসলাম মিনি, মানবাধিকার কর্মী মাধব চন্দ্র দত্ত, প্রভাষক ভারত্বশ্বরী, সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন, আমেনা বিলকিস ময়না, সুজনের হেদায়েতুল ইসলাম প্রমুখ।

সভা শেষে সাবেক অধ্যক্ষ দিলারা বেগম আহবায়ক ও সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমনকে সদস্য সচিব করে ৩৩ সদস্য বিশিষ্ট মাল্টি অ্যাক্টর প্লাটফর্ম (ম্যাপ) সাতক্ষীরা কমিটি ঘোষণা করা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!