সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লায়লা পারভীন সেজুঁতির শ্রদ্ধা

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৮:৫৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: নিজ জেলা সাতক্ষীরায় পৌঁছেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সদস্য সচিব, দৈনিক পত্রদূতের ভারপ্রাপ্ত সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা শহীদ স. ম আলাউদ্দীন তনয়া লায়লা পারভীন সেজুঁতি।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যার পরে ঢাকা থেকে সড়ক পথে সাতক্ষীরায় পৌঁছেই খুলনা রোড মোড়স্থ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করেন লায়লা পারভীন সেজুঁতি।

এসময় তার সাথে ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শেখ সায়ীদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ হ ম তারেক উদ্দিন, জেলা আওয়ামী লীগের সদস্য নাজমুন নাহার মুন্নি, মহিলা আওয়ামী লীগের রওশন আরা রুবি প্রমুখ।

এর আগে তালার আঠারো মাইলে পৌঁছালে হাজারো মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

প্রসঙ্গত, সত্তরের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সর্বকনিষ্ঠ প্রাদেশিক পরিষদ সদস্য, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ স. ম আলাউদ্দীনের কন্যা এবং সাতক্ষীরায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের আন্দোলন সংগ্রামের প্রবাদ পুরুষ আবুল কালাম আজাদের স্ত্রী লায়লা পারভীন সেজুঁতি পিতার পথ ধরেই তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করতে দিন-রাত ছুটে চলেন জেলার এপ্রান্ত থেকে ওপ্রান্তে।

৭৫ পরবর্তীতে বিএনপির শাসনামলে সাতক্ষীরায় বঙ্গবন্ধুর নামে প্রথম প্রতিষ্ঠান হিসেবে ‘বঙ্গবন্ধু পেশাভিত্তিক স্কুল ও কলেজ’ প্রতিষ্ঠার মাধ্যমে শহীদ স. ম আলাউদ্দীন যে অনন্য কীর্তি গড়েছিলেন, তারই পথ ধরে সাতক্ষীরায় মহান মুক্তিযুদ্ধের চেতনা বিকাশ ও আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী ও জনবান্ধব সংগঠন হিসেবে গড়ে তুলতে বাবার পথ অনুসরণ করেই সকল রক্ত চুক্ষ উপেক্ষা করে এগিয়ে যাচ্ছেন লায়লা পারভীন সেজুঁতি।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!