রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

মোংলায় পালিত হচ্ছে মহান স্বাধীনতা দিবস

প্রতিবেদক
the editors
মার্চ ২৬, ২০২৩ ২:৩৪ অপরাহ্ণ

আলী আজীম, মোংলা (বাগেরহাট): মোংলায় বর্ণাঢ্য কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।

এ উপলক্ষে রোববার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মোংলা উপজেলা মাঠে জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, মার্চ পাস্ট ও বীর মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় মার্চ পাস্টে অংশগ্রহণ করেন পুলিশ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বিএনসিসি ও রোভার স্কাউট।

এর আগে সকাল সাড়ে ৬টায় ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচির শুভ সূচনা হয়। সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উত্তোলন করা হয় জাতীয় পতাকা। পরে উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার দীপংকর দাশ’র সভাপতিত্বে এসব কর্মসূচি প্রধান অতিথি হিসেবে অংশ নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু তাহের হাওলাদার।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ হাবিবুর রহমান, সহকারী প্রোগ্রামার (উপজেলা আইসিটি অফিসার) সৌমিত্র বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস.এ.আনোয়ার-উল কুদ্দুস, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ আলিমুজ্জামান, বাপা নেতা সাংবাদিক নুর আলমসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও সুধিজন।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!