সোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ভোটের প্রতিদান উন্নয়নের মাধ্যমে দেব: আশরাফুজ্জামান আশু

প্রতিবেদক
the editors
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৯:১৩ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার পায়রাডাঙ্গায় সাতক্ষীরা-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পায়রাডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু। এসময় তিনি বলেন, শিবপুর ইউনিয়নের জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট সংস্কার, শিক্ষাপ্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন করা হবে। আপনারা আমাকে ভোট দিয়েছেন, এর প্রতিদান আমি উন্নয়নের মাধ্যমে দেব।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সদস্য এস এম শওকত হোসেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মো. আকবর আলী, ৫নং শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ, জেলা যুবলীগের আহবায়ক মো. মিজানুর রহমান মিজান, সদর উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক এস এম ফারুক হোসেন, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুল হোসেন মানি, শিবপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি কাজী হাবিবুর রশীদ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি আবুল কাশেম।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!