বুধবার , ২০ মার্চ ২০২৪ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে মাহতাব বাহিনীর হামলায় হাত ও মেরুদণ্ডের হাড় ভাঙলো যুবকের

প্রতিবেদক
the editors
মার্চ ২০, ২০২৪ ৪:১৯ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: সাতক্ষীরার শ্যামনগরে মাহতাব বাহিনীর হামলায় কবীর হোসেন (২৫) নামে এক যুবক মারাত্মক আহত হয়েছে। তার হাত ও মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে।

মঙ্গলবার (১৯ মার্চ) বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার ভেটখালী বাসস্ট্যান্ডে কবীর হোসেনের উপর এই হামলা চালানো হয়। স্থানীয়দের সহায়তায় তাকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে তার পরিবার। সে উপজেলার গোলাখালী গ্রামের করিম বক্স গাজীর ছেলে।

বাহিনী প্রধান মাহতাব উপজেলার ধুমঘাট মাঠেরচক গ্রামের মৃত ওমর আলী গাজীর ছেলে। তিন ছেলে আলাউদ্দীন, সালাউদ্দীন, আলআমিনসহ স্থানীয়ভাবে দুর্ধর্ষ হিসেবে পরিচিত ১৫-১৬জন তরুণকে নিয়ে গত পাঁচ/সাত বছর ধরে মাহতাব এলাকাজুড়ে নিজস্ব বাহিনী গড়ে তুলেছে। চুরি, ছিনতাই, ভাড়াটে সন্ত্রাসী সরবরাহের মত গুরুতর অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

আহত কবিরের পিতা করিম বক্স জানান, মঙ্গলবার বেলা ১১টার দিকে তার ছেলে স্থানীয় মাছের আড়ৎ-এ যায় পাওনা টাকা আদায় করতে। একপর্যায়ে বেলা সাড়ে ৩টার দিকে ভেটখালী বাজার হতে কৈখালীর শ্বশুর বাড়ি যাওয়ার পথে বাসস্ট্যান্ডে পৌঁছে সে মাহতাব ও তার লোকজনের কবলে পড়ে।

করিম বক্স আরও জানায়, কয়েকদিন আগে মাহতাব বাহিনী গোলাখালী ঘের দখলে যায়। এসময় স্থানীয়দের সাথে সংঘর্ষের সময় তার ছেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে বাধা দেয়ার চেষ্টা করেছিল। পূর্বের সেই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মাহতাব তার বাহিনীর সদস্যদের নিয়ে মঙ্গলবার দুপুরে হকিস্টিক ও ক্রিকেটের স্ট্যাম্প দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে কবীরকে মারাত্মকভাবে আহত করে। একপর্যায়ে নড়াচড়া করতে না দেখে কবীরকে ফেলে রেখে তার কাছে থাকা টাকা পয়সা ও মোবাইল নিয়ে চলে যায়। পরবর্তীতে স্থানীয়দের সহায়তায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক শাকির হোসেন বলেন, এক্স-রে রিপোর্টে প্রাথমিকভাবে তার বাম হাত ভাঙা ছাড়াও মেরুদণ্ডসহ মাথায় মারাত্মক আঘাতের প্রমানণ মিলেছে। প্রয়োজনীয় পরীক্ষার পর শারীরিক অবস্থা সম্পর্কে মন্তব্য করা যাবে বলেও তিনি জানান।

অভিযোগের বিষয়ে মাহতাব হোসেন বলেন, তার কোনো বাহিনী নেই। তবে আগের দিন প্রতিপক্ষের হয়ে তাদের উপর চড়াও হওয়ার কারণে বাসস্ট্যান্ডের লোকজন কবীরকে সামান্য পিটিয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত

ভোটার তালিকায় অনিয়ম: ভোলানাথ সুখদা সুন্দরী বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচন স্থগিত

বাবুলিয়া জে এস মাধ্যমিক বিদ্যালয়ে রচনা ও কুইজ প্রতিযোগিতা

ইসরায়েল-ফিলিস্তিন যুদ্ধের প্রভাব তেলের বাজারে, বাড়লো দাম

মহান মে দিবস উপলক্ষে নির্মাণ শ্রমিক ফেডারেশনের র‍্যালি ও আলোচনা

শ্যামনগরে আন্তর্জাতিক আদিবাসী দিবস পালিত: ৮ দফা দাবি

স্বদেশ’র উদ্যোগে সালিশের মাধ্যমে পারিবারিক বিরোধ নিষ্পত্তি

আমলাদের একটি অংশ দুর্নীতিপরায়ণ হয়ে উঠেছেন : মোমেন

অতিবেগুনি রশ্মি থেকে বাঁচতে ওজোনস্তর রক্ষা করতে হবে: ড. ইউনূস

মোংলায় কৃষক হত্যা দিবস পালিত

সভা-সমাবেশের বিষয়ে ইসির নির্দেশনা বাস্তবায়ন করবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়

error: Content is protected !!