সোমবার , ৯ অক্টোবর ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগরে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ

প্রতিবেদক
the editors
অক্টোবর ৯, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ

বিলাল হোসেন/সুলতান শাহজান: সাতক্ষীরার শ্যামনগরে বিএনপি-জামায়াতের নৈরাজ্যমূলক কর্মসূচির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) বিকালে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. এস.এম জহুরুল হায়দার বাবুর নেতৃত্বে ও শ্যামনগর পৌরসভা আওয়ামী লীগের (সাবেক ইউনিয়ন পরিষদ) আয়োজনে বিক্ষোভ মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শ্যামনগর পরিবহন কাউন্টার এলাকায় গিয়ে শেষ হয়। পরে সেখানে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি জি. এম. আকবর কবীরের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি অ্যাড. এস.এম জহুরুল হায়দার বাবু।

এসময় তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াত তার পুরনো রূপে ফিরে এসেছে। জ্বালাও-পোড়াও, অগ্নিসন্ত্রাসের দ্বারা ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে জনগণকে জিম্মি করে দেশে ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন উন্নয়নে মহাসড়কে উপনীত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মাঝে সুখ-শান্তি বিরাজমান। এই স্থিতিশীল পরিবেশকে যারা নস্যাৎ করতে চায় তাদের রাজপথে প্রতিহত করা হবে।

বিক্ষোভ সমাবেশে আরও উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জুলফিকার আল মেহেদী লিটন, উপজেলা আওয়ামী লীগের সদস্য মারুফ বিল্লাহ, আটুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী কামরুল ইসলাম, নূরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ মিজানুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি গাজী একরামুল হক লায়েস, উপজেলা যুব মহিলা লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিসেস দেলোয়ারা বেগম, সদর ইউনিয়নের সাবেক সভাপতি রফিকুল ইসলাম সুমন, উপজেলা সৈনিক লীগের আহবায়ক আব্দুর রব, যুবলীগ নেতা নাজমুল হাসান সাদ্দাম, কাশিমাড়ী ইউনিয়ন যুবলীগের সভাপতি ইয়াহিয়া খোকন সানা, সরকারি মহসিন কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুস সবুর, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সুজন, যুবনেতা এস.এম ফেরদাউস হায়দার, সরকারি মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এস.এম ফয়সাল হায়দার প্রমুখ।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!