শনিবার , ১৫ এপ্রিল ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

রামচরণের সঙ্গে দেখা যাবে জাহ্নবীকে

প্রতিবেদক
admin
এপ্রিল ১৫, ২০২৩ ৬:৩৬ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক: বলিউডের নতুন প্রজন্মের নায়িকা জাহ্নবী কাপুর ২০১৮ সালে ‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় যাত্রা শুরু করেন। বলিউডে পা রাখার মাত্র পাঁচ বছরের মধ্যেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখছেন এ নায়িকা। ৬ মার্চ নিজের জন্মদিনে সেই খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোষণা করেন শ্রীদেবী কন্যা।

জাহ্নবীর মা ছিলেন দক্ষিণী চলচ্চিত্র জগতের খ্যাতিমান নায়িকা। তাকে অনুসরণ করছেন মেয়েও। এই প্রথম কোনো দক্ষিণী সিনেমায় দেখা যাবে জাহ্নবীকে। তবে এখানেই শেষ নয়। প্রথম দক্ষিণী সিনেমা মুক্তি পাওয়ার আগেই দ্বিতীয় সিনেমার কথাবার্তা শুরু করে দিয়েছেন বলিউডের এ নতুন নায়িকা।

দক্ষিণী পরিচালক কোরাতালা শিবার ‘এনটিআর ৩০’ সিনেমায় দক্ষিণী তারকা অভিনেতা এনটিআর জুনিয়ের সঙ্গে কাজ করছেন জাহ্নবী কাপুর। ‘আরআরআর’ খ্যাত তারকার বিপরীতে অভিনয় করে তেলেগু ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রীর।

এরই মধ্যে শুরু হয়েছে সিনেমার কাজ। নিজের জন্মদিনে সমাজিক যোগাযোগমাধ্যমের ছবিতে তার ‘লুক’ ভাগ করে নিলেন জাহ্নবী। প্রথম ঝলক প্রকাশ্যে আসতেই প্রশংসাও কুড়িয়েছেন সহকর্মীদের কাছ থেকে।

এনটিআর জুনিয়রের সঙ্গে কাজ করার পরে এবার রামচরণের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করার কথা চলছে জাহ্নবীর। দক্ষিণী পরিচালক বুচি বাবুর পরের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ‘আরআরআর’ খ্যাত তারকা রামচরণ। আপাতত নিজের পরবর্তী সিনেমা ‘গেম চেঞ্জার’-এর শুটিংয়ে ব্যস্ত দক্ষিণী তারকা অভিনেতা। ওই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী কিয়ারা আদবাণীকে। ‘গেম চে়ঞ্জার’ সিনেমার কাজ শেষ হলেই চলতি বছরের সেপ্টেম্বর মাস থেকে শুরু হতে চলেছে বুচি বাবুর সিনেমার শুটিং।

বলিউডে শিকড় হলেও দক্ষিণী সিনেমাতে কাজ করতে মুখিয়ে রয়েছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। এনটিআর জুনিয়রের মতো বিশ্বপরিচিত তারকার সঙ্গে তেলুগু সিনেমায় অভিষেক হতে চলেছে তার।

এক সাক্ষাৎকারে জাহ্নবী জানান, ‘এনটিআর-৩০’ সিনেমাতে কাজ করার জন্য তিনি নাকি রীতিমতো প্রার্থনা করেছিলেন।

এ প্রসঙ্গে জাহ্নবী বলেছিলেন, ‘আমি প্রতিদিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে সিনেমার শুটিং শুরু হবে।’ শুধু এনটিআর জুনিয়র নন, রাম চরণ, অল্লু অর্জুন, মহেশ বাবুর মতো তারকাদের সঙ্গে কাজ করতে আগ্রহী জাহ্নবী।

এ কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন একাধিক সাক্ষাৎকারে। বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমার জগতেও নিজের জায়গা তৈরি করতে যে বদ্ধপরিকর শ্রীদেবী কন্যা, তা স্পষ্ট তার উৎসাহ দেখেই।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!