সোমবার , ১৫ এপ্রিল ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

শ্যামনগর উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করলেন ১৮ প্রার্থী

প্রতিবেদক
the editors
এপ্রিল ১৫, ২০২৪ ৬:২১ অপরাহ্ণ

সুলতান শাহাজান, শ্যামনগর: আগামী ৮ মে অনুষ্ঠিতব্য সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়ার লক্ষ্যে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৮ জন প্রার্থী। এরমধ্যে চেয়ারম্যান পদে পাঁচ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার (১৫ এপ্রিল) বিকালে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন এ তথ্য জানান।

উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক সাইদ উজ-জামান সাঈদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা), উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদুল আলম দোহা, উপজেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুর রহমান এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কৃষ্ণপদ মন্ডল।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, বাংলাদেশ মাতুয়া মহাসঙ্ঘের সাতক্ষীরা জেলা সভাপতি ও নকিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক কৃষ্ণানন্দ মুখার্জি, নওয়াবেঁকী বিড়ালাক্ষী কাদেরিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার শিক্ষক ও উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা মইনুদ্দিন আহমেদ, শ্যামনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাগর চন্দ্র মন্ডল, সাবেক ছাত্রনেতা শেখ নাজমুল হুদা রিপন, শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আল মামুন লিটন, বুড়িগোয়ালিনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অসীম জোয়ারদারের ছেলে বিধান কুমার জোয়ারদার, সাতক্ষীরা জেলা যুবদলের সদস্য এম.এম মজনু ই-ইলাহী, সুকন্ঠ আউলিয়া, মোঃ রেজাউল করিম ও মোঃ সিকান্দার আবু জাফর।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন, শ্যামনগর উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মিসেস খালেদা আইয়ুব ডলি, সাতক্ষীরা জেলা পেশাজীবী মহিলা জামায়াতের সভানেত্রী প্রভাষক নুরুন্নেছা ইতি ও উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি প্রতিমা রানী হালদার।

সহকারী রিটার্নিং কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন জানান, ২২ এপ্রিল প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ। ২৩ এপ্রিল প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

প্রসঙ্গত, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ এপ্রিল। মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল, আপিল ১৮ থেকে ২০ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহার ২২ এপ্রিল, প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল এবং আগামী ৮ মে নির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!