মঙ্গলবার , ২০ জুন ২০২৩ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

নারীর সংবাদ সম্মেলন: বিয়ে করে স্ত্রীর অর্থ নিয়ে ভেগেছে পাটকেলঘাটার মাসুদ খান

প্রতিবেদক
the editors
জুন ২০, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট: সাতক্ষীরার পাটকেলঘাটার মাসুদ খান নামে এক ব্যক্তির বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন তার দ্বিতীয় স্ত্রী ইয়াসমিন আরা রিংকি।

মঙ্গলবার (২০ জুন) দুপুরে সাতক্ষীরা সাংবাদিক কেন্দ্রে স্ত্রীর মর্যাদার দাবিতে সংবাদ সম্মেলন করেন তিনি।

অভিযুক্ত মাসুদ খান পাটকেলঘাটা থানার নওয়াকাটি গ্রামের হাজী মুজিবুর খানের ছেলে। এছাড়া অভিযোগকারী ইয়াসমিন আরা রিংকি সদর উপজেলার আগরদাড়ী ইউনিয়নের মৃত শহীদ গাজীর মেয়ে।

সংবাদ সম্মেলনে স্বামী মাসুদ খানের বিরুদ্ধে লিখিত বক্তব্যে রিংকি বলেন, ঢাকায় একটি সিকিউরিটি কোম্পানিতে চাকুরির সুবাদে তার সাথে তালা উপজেলার পাটকেলঘাটা থানার নওয়াকাটি গ্রামের হাজী মুজিবুর খানের ছেলে মাসুদ খানের পরিচয় ঘটে। মাসুদ খানের পূর্বে স্ত্রী ও সন্তান রয়েছে। কিন্তু তার পিতা মাতা প্রথম স্ত্রীকে মেনে নিতে রাজি না হওয়ায় মাসুদ খান আমাকে বিয়ের প্রস্তাব দেয়। আমি প্রথমে রাজি না হলেও পরে তারা পিতা মাতা আমাকে আশ্বস্ত করে।

তিনি বলেন, আমি তাদের আশ্বাস পেয়ে মাসুদ খানের সাথে সম্পর্ক স্থাপন করি। পরে ঢাকার সিংগাঈর এলাকায় নিয়ে স্থানীয় মসজিদে ইমামের মাধ্যমে আমাকে বিবাহ করে মাসুদ। সে সময় বিবাহটি পরে রেজিস্ট্রি করবে বলে জানায়। কিন্তু ৬ মাস অতিবাহিত হলেও রেজিস্ট্রি না করে তালবাহানা করতে থাকে। একপর্যায়ে আমার গচ্ছিত এবং বেতনের টাকাসহ প্রায় ২ লক্ষ টাকা হাতিয়ে নিয়ে আমাকে তাড়িয়ে দেয় এবং আমাদের বিয়ে অস্বীকার করে। আমার তিলে তিলে জমানো সম্পদ হাতিয়ে নেওয়ায় আমি দিশেহারা হয়ে পড়ি। পরে সাতক্ষীরায় ফিরে মাসুদ খানের সাথে যোগাযোগের চেষ্টা করলে তার ভাই মারুফ খান, মামা আলিমসহ কতিপয় গুন্ডাপান্ডা আমাকে খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে। এমনকি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

অভিযোগের বিষয়ে মাসুদ খান, মারুফ খান এবং আলিমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভি করেননি।

সংবাদ সম্মলনে মাসুদ খান, মারুফ খান এবং আলিম গংয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ পূর্বক ন্যায় বিচার নিশ্চিত করতে সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী ওই নারী।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!