সোমবার , ১৩ মে ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাইকগাছায় সীমানা নিয়ে বিরোধ, আহত ২

প্রতিবেদক
the editors
মে ১৩, ২০২৪ ৭:৩৯ অপরাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় জমি নিয়ে বিরোধে মিনারুল নামে এক ব্যক্তিকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহতের বড় ভাবী ঠেকাতে গেলে তাকেও লাঠি পেটা করে আহত করা হয়।

সোমবার দুপুর ১টায় উপজেলার ভিলেজ পাইকগাছা গ্রামে এ ঘটনা ঘটে। এলাকাবাসী আহতদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে।

জানা গেছে, উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছা গ্রামের মোক্তার সরদার (৩৫) এর সাথে একই এলাকার সাইফুল সরদারের (৩৮) জমির আইল নিয়ে দ্বন্দ্ব রয়েছে। এরই জেরে সোমবার দুপুর ১টার দিকে সাইফুল সরদারের নেতৃত্বে ওই জমির সীমানায় ঘেরা-বেড়া দিতে যায় তার লোকজন। এ সময় মিনারুল সরদার বাঁধা দিতে গেলে সাইফুল সরদার (৩৮), আজিত গাজী (৩২) ও কালাম গাজী (৩৫) মিনারুল সরদারের মাথায় দা দিয়ে কোপ মারে। মিনারুল মাটিতে লুটিয়ে পড়লে তার বড় ভাবি রোজিনা বেগম ঠেকাতে যান। এসময় তাকেও লাঠি পেটা করে আহত করা হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করেছে।

খবর পেয়ে পাইকগাছা থানার উপ-পরিদর্শক শ্যামা প্রসাদ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে প্রতিপক্ষ সাইফুল সরদার জানান, আমরা তাকে মারিনি। কি ভাবে তার মাথা ও হাত কেটেছে আমি জানি না।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, বিষয়টি শোনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!