শনিবার , ১ জুন ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

দেবহাটায় ওয়ার্ড যুবলীগের সভাপতিকে পিটিয়ে জখম

প্রতিবেদক
the editors
জুন ১, ২০২৪ ৮:০৪ অপরাহ্ণ

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় শফিকুল ইসলাম (৪০) নামে যুবলীগ নেতাকে পিটিয়ে জখমের ঘটনা ঘটেছে। তিনি দেবহাটা উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং ভাতশালা গ্রামের গোলাম মোহাম্মদ সরদারের ছেলে।

শনিবার (১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে ভাতশালা বাজারে এই ঘটনা ঘটে।

আহতের পরিবার জানায়, ভাতশালা বাজারে দীর্ঘদিন ধরে একটি মুদি দোকান পরিচালনা করে আসছিলেন যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম। প্রায় প্রতিদিনই শফিকুলের মুদি দোকানের বারান্দায় রাখা চাউল, ডাউলসহ অন্যান্য খাদ্য সামগ্রী খেয়ে যেতো পাশ্ববর্তী আনারুল ইসলামের ছেলে আশরাফুল ইসলামের পোষা ছাগল। এনিয়ে প্রতিবাদ করতে গেলে ছাগল মালিক আশরাফুলের সাথে বাকবিতন্ডতা বাঁধে যুবলীগ নেতা ও দোকান মালিক শফিকুল ইসলামের। একপর্যায়ে ছাগল মালিক আশরাফুল ও তার বাবা আনারুল ইসলাম যুবলীগ নেতা শফিকুলের দোকানে অনধিকার প্রবেশ করে বাঁশ ও কাঠের লাঠি দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে। মারপিটের একপর্যায়ে স্থানীয় ব্যবসায়ীরা গুরুতর আহতবস্থায় যুবলীগ নেতা শফিকুল ইসলামকে উদ্ধার করে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বলেন, মারপিটের ঘটনাটি শুনেছি, লিখিত অভিযোগ পেলে তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!