বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪ | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

পাইকগাছায় ভ্যান চালকের গলায় রশি পেচিয়ে ছিনতাই, আটক ১

প্রতিবেদক
the editors
জুন ১৩, ২০২৪ ৮:০১ অপরাহ্ণ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি: খুলনার পাইকগাছায় ভ্যান চালককে ধরে পাট ক্ষেতের ভিতরে নিয়ে গলায় রশি পেচিয়ে ভ্যান ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ছিনতাইকৃত ভ্যানসহ রবিউল গাজী (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

রবিউল গাজী উপজেলার মাহমুদকাটি গ্রামের বাছের গাজীর ছেলে। মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার দুপুরে উপজেলার মাহমুদকাটি গ্রাম থেকে ভ্যানটি ছিনতাই হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক সঞ্জিত কুমার বিশ্বাস জানান, বুধবার দুপুরে উপজেলার মাহমুদকাটি গ্রামের বাছের গাজীর ছেলে রবিউল গাজী (৩৫) একই এলাকার আনন্দ বিশ্বাসের ছেলে ভ্যান চালক ষষ্ঠী বিশ্বাসকে (৩০) তার ভ্যানটি আম আনার কথা বলে ভাড়া করে। পথিমধ্যে সলুয়া পানির ফিল্টারের নিকটে পৌঁছালে ষষ্ঠী বিশ্বাসকে দাড়াতে বলে। তখন পার্শ্ববর্তী পাট ক্ষেতে তাকে ধরে নিয়ে ভ্যানের চাবি চায়। সে চাবি দিতে অস্বীকার করলে তার হাতে থাকা লাইলনের রশি ওই ভ্যান চালকের গলায় পেচিয়ে তাকে অজ্ঞান করে চাবি নিয়ে পালিয়ে যায়। প্রায় ১ ঘণ্টা পরে ষষ্ঠী বিশ্বাসের জ্ঞান ফিরলে তিনি পাশের বাড়ি এসে ঘটনাটি খুলে বলে। তাৎক্ষণিক তারা ষষ্ঠী বিশ্বাসকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। পরে তার পরিবারের লোকজন পাইকগাছা থানাকে জানায়। পুলিশ ওই রাতেই উপজেলার হরিঢালী ইউনিয়নের বালিয়া খেয়াঘাট এলাকা থেকে ভ্যানসহ রবিউলকে গ্রেফতার করে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, আসামিকে গ্রেফতার করে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

error: Content is protected !!