রবিবার , ৭ জুলাই ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. English
  2. অনুষ্ঠানসমূহ
  3. অর্থ বাণিজ্য
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম
  6. ক্যারিয়ার
  7. খুলনা
  8. খেলা
  9. চট্টগ্রাম
  10. জাতীয়
  11. ঢাকা
  12. তথ্যপ্রযুক্তি
  13. পরিবেশ
  14. ফটো গ্যালারি
  15. বরিশাল

ফিলিস্তিনের শিশুদের জন্য ২০ লাখ ডলার সংগ্রহ করেছেন এই অভিনেত্রী

প্রতিবেদক
Shimul Sheikh
জুলাই ৭, ২০২৪ ১০:২২ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক: ফিলিস্তিনের শিশুদের সহায়তার জন্য বিভিন্ন সময় বিশ্বের অনেক তারকা হাত বাড়িয়ে দিয়েছেন। এবার এগিয়ে আসলেন নেটফ্লিক্সির হিট সিরিজ ‘ব্রিজারটন’-এ পেনেলোপ ফেদারিংটন চরিত্রে অভিনয়ের মাধ্যমে বিশ্বজুড়ে পরিচিত লাভ করা আইরিশ অভিনেত্রী নিকোলো কফলান। সোশ্যাল মিডিয়ার প্রচেষ্টায় ফিলিস্তিনের শিশুদের জন্য ২০লাখ মার্কিন ডলার সংগ্রহ করে তা অনুদান করেছেন এই সুন্দরী অভিনেত্রী।

সংবাদমাধ্যম দ্য ডনের প্রতিবেদনে বলা হয়েছে, নিজের সরবরাহ করা ২০ লাখ মার্কিন ডলার প্যালেস্টাইন চিলড্রেনস রিলিফ ফান্ডে (PCRF) দিয়েছেন অভিনেত্রী নিকোলো কফলান। এ জন্য তার প্রতি অবশ্য কৃতজ্ঞতা প্রকাশ করেছে পিসিআরএফ সংস্থা।

সংস্থাটি এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) এক বিবৃতিতে জানিয়েছে, অবিশ্বাস্যভাবে ২০ লাখ মার্কিন ডলার সংগ্রহ এবং তা সরবরাহের জন্য ‘ব্রিজারটন’ তারকা অভিনেত্রী নিকোলা কফলানকে ধন্যবাদ। ত্রাণ, পুনরুদ্ধারের প্রচেষ্টা এবং শান্তির জন্য সমর্থনে অনুপ্রাণিত করা, বাস্তুচ্যুত শিশু ও দরিদ্র পরিবারগুলোর জন্য মানবিক সহায়তা এবং চিকিৎসায় ত্রাণ প্রদানের জন্য ধন্যবাদ।

এদিকে প্রতিবেদনে বলা হয়েছে, এই আইরিশ অভিনেত্রীর প্রচেষ্টা শুধু তহবিল সংগ্রহ নয়, বরং ফিলিস্তিনের পরিস্থিতি সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করেছে।

এর আগে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমি আমার স্বপ্নের কাজ করছি এবং বিশ্ব ভ্রমণে যাচ্ছি। তবে বর্তমানে গাজার দক্ষিণের ছোট শহর রাফাতে কী ঘটছে, সেই সম্পর্কেও যথেষ্ট সচেতন আমি।

এ অভিনেত্রীকে বিভিন্ন সময় ফটোশুটে এবং নেটফ্লিক্সের হিট সিরিজ ‘ব্রিজারটন’-এর প্রচারণার সময় যুদ্ধবিরতি ও শিল্পীদের নিরাপত্তার প্রতীক ব্যাজ পরা অবস্থায় দেখা গেছে। এছাড়া জানা গেছে, নিকোলো কফলানের বাবা মধ্যপ্রাচ্যে জাতিসংঘের শান্তিরক্ষা বাহিনীর যুদ্ধবিগ্রহ তদারকির সদস্য ছিলেন। আবার তার পরিবার ৭০-এর দশকের শেষ দিকে জেরুজালেমে বসবাস করতো। এ কারণে অঞ্চলটির প্রতি গভীর টান এই আইরিশ অভিনেত্রীর।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!